বলিউডবিনোদন

Viral Video: জ্যাকলিনের গোপন জায়গায় হাত অক্ষয়ের সাহসী দৃশ্য দেখলে ঘাম ঝড়বে

Advertisement
Advertisement

মেয়েদের শরীরের গোপন জায়গায় হাত দেওয়া মুখের ব্যাপার নয়। এমনিতে সিনেমা, সিরিজে সাহসী দৃশ্য কম বেশি থাকেই, আর এই কারণেই ভাইরাল হয় বিভিন্ন সিনেমা ও ভিডিও ক্লিপস। সাধারণত ভোজপুরি সিনেমার মিউজিক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় বেশি, কারণ, ওই সিনেমাগুলোতে থাকে একাধিক সাহসী দৃশ্য, একাধিক যৌনতায় সুরসুড়ি দেওয়ার মতন নাচ। বলিউডে এই ধরনের ভিডিও ক্লিপস কম ভাইরাল হয়। তবে ইদানিং বলিউডের একটি সিনেমার একটি ছোট্ট দৃশ্য ব্যাপক ভাইরাল হয়েছে নেট পাড়ায়, যেই দৃশ্যে রয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar) ও জ্যাকলিন ফার্নান্দেজ(Jacqueline Fernandez).

Advertisement
Advertisement

‘বচ্চন পান্ডে’ (Bachchhan Paandey) ছবির একটি দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, যেখানে অক্ষয় কুমার ও জ্যাকলিনের একটি দৃশ্য নিয়ে ছিঃ ছিঃ শুরু হয়েছে। অ্যাকশন হিরো হিসেবে অক্ষয় পরিচিত হলেও তাঁর চরিত্র নিয়ে এখনও অনেকেই সংশয় রাখেন। স্ত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে চুটিয়ে সংসার করলেও বারবার মহিলা কেন্দ্রিক মামলায় জড়িয়ে পড়েন।

Advertisement

জ্যাকলিনের সঙ্গে বেশ কিছু সিনেমায় কাজ করেন অক্ষয়। সিনেমা সেভাবে হিট না হলেও সিনেমার কিছু কিছু ক্লিপিং হামেশাই নেট মাধ্যমে ঘুরে বেড়ায়। সেরকমই, বচ্চন পান্ডে সিনেমার একটি দৃশ্য এখন ভাইরাল। যেখানে অক্ষয় কুমার ও জ্যাকলিন একটি জলের মধ্যে স্নান করছে। জ্যাকলিনের স্নানের সময় অস্বস্তি হয়, সে অক্ষয়কে ইশারা করে তার প্যান্ট দেখায়। অক্ষয় চটজলদি জ্যাকলিনের প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে দেয়।

Advertisement
Advertisement

ব্যাস, এই প্যান্ট এর মধ্যে হাত ঢোকানো নিয়েই চর্চায় আসেন অক্ষয়। কিন্তু, দৃশ্যের পরবর্তী অংশে দেখানো হয় যে অক্ষয় একটা সাপ বের করে ফেলে দেয় জ্যাকলিনের প্যান্টের মধ্যে থেকে। যদিও দৃশ্যে কোনো খারাপ কিছু নেই এরপরেও অক্ষয় জ্যাকলিনের এই দৃশ্য নিয়ে সমালোচনা শুরু হয় নেট মাধ্যমে।

Advertisement

Related Articles

Back to top button