ভাইরাল & ভিডিও

চ্যালেঞ্জ নিয়ে কিং কোবরাকে স্নান করালেন এক ব্যক্তি, তারপর যা হলো ভাবতেও পারবেন না

এই ভিডিওটি টুইটারে এখন বেশ ভাইরাল

Advertisement
Advertisement

সারা বিশ্বে অনেক প্রজাতির সাপ পাওয়া যায়, যার মধ্যে কয়েকটি এতটাই বিপজ্জনক যে তারা শুধুমাত্র এক ছোবলে যে কারোর মৃত্যু ডেকে আনতে পারে। অন্যদিকে, অনেকে আছেন যারা শুধু সাপের নাম শুনলেই ভয় পান। তাহলে একবার ভাবুন এই সাপ সামনে এলে কী হবে? কিন্তু, সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি কোনো ভয় ছাড়াই একটি বিশালাকার কিং কোবরাকে জল দিয়ে স্নান করছেন।

Advertisement
Advertisement

রোমাঞ্চকর এই ভিডিওতে দেখা যায়, একজন লোক খুব আরামে একটি কিং কোবরাকে স্নান করাচ্ছেন। কিন্তু, আশ্চর্যজনকভাবে ভয়ের পরিবর্তে সেই ব্যক্তির মুখে খুশির ছাপ দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যায়, কিভাবে আট ফুট লম্বা এই সাপটি ফণা ছড়িয়ে খুব আরামে বসে আছে। এ সময় এক ব্যক্তিকে বালতিতে জল নিয়ে তাকে স্নান করাতে দেখা যায়। সাপটিকে যেনো পুরো শিশুর মতো স্নান করতে দেখা যায়। এই ভিডিওটি দেখার পর সবাই অবাক হতে বাধ্য। ভিডিওতে আরও দেখা যাচ্ছে, ওই ব্যক্তি সাপের ফণাও স্পর্শ করার চেষ্টা করছেন।

Advertisement

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে @TansuYegen হ্যান্ডেল দিয়ে শেয়ার করা হয়েছে। প্রচুরবার এই ভিডিওটি দেখা হচ্ছে এবং লাইক করা হচ্ছে। এই ভিডিওটি এখন পর্যন্ত ১ মিলিয়ন মানুষ দেখেছেন। ভিডিওটিতে লাইক ও প্রতিক্রিয়ার সংখ্যা এখনো বাড়ছে। এই ভিডিওটি পুরনো হলেও, ফের ভাইরাল হচ্ছে আজকাল।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button