বিনোদনবলিউড

কিয়ারা আদভানি সহ এই ৫ অভিনেত্রী OTT জগতে লজ্জার সীমা অতিক্রম করেছেন, রইল তালিকা

টিভি সিরিয়ালের থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্ম

Advertisement
Advertisement

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বর্তমানে টিভি সিরিয়ালের থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্ম। এমনকি এখনো অনেক বড় তারকা বলিউডের সিনেমা করার বদলে ওটিটি প্লাটফর্মে নিজের জাদু দেখাচ্ছেন। তবে যেহেতু এই ওটিটি প্লাটফর্ম ইন্টারনেট দুনিয়াতে বিস্তৃত তাই এতে নেই কোন সেন্সর বোর্ড। আর এর ফায়দা নিয়ে ওটিটি প্লাটফর্মে ছড়িয়ে গিয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। অনেক বলিউড অভিনেত্রী এই জায়গায় নিজের নাম উজ্জ্বল করেছেন। শোভিতা ধুলিপালা, তামান্না ভাটিয়া, কিয়ারা আদভানি, শ্বেতা ত্রিপাঠী থেকে শুরু করে রিধি ডোগরা পর্যন্ত, এই অভিনেত্রীরা OTT-তে নিজেদের জন্য একটি শক্তিশালী ফ্যান বেস তৈরি করেছেন। তাঁরা সাহসী ওয়েব সিরিজে কাজ করে সকলকে অবাক করে দিয়েছেন।

Advertisement
Advertisement

এই তালিকায় একদম শীর্ষে রয়েছেন কিয়ারা আদভানি। তিনি তাঁর ক্যারিয়ারে ব্রেক পেয়েছিলেন একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজের মাধ্যমে। লাস্ট স্টোরি ওয়েব সিরিজে তাঁর একটি পার্ট ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছিল। তাঁর কামুক এক্সপ্রেশন এর দিওয়ানা হয়েছিলেন লাখ লাখ মানুষ। এতে কিয়ারার সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন ভিকি কৌশল।

Advertisement

এরপর এই তালিকায় আসেন শোভিতা ধুলিপালা। তিনি জিম সার্ভার সাথে মেড ইন হেভেন ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে বেডসিনে লিপ্ত হয়েছেন। তাঁদের অন্তরঙ্গ প্রেমের রগরগে যৌনতা দেখে তৃপ্ত হবেন আপনি। এই ওয়েব সিরিজ দেখলে আপনার রাতের ঘুম যে হারাম হবে এই নিয়ে কোনো সন্দেহ নেই।

Advertisement
Advertisement

এরপর এই তালিকায় আছেন দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। তিনি সম্প্রতি এমন একটি ওয়েব সিরিজে কাজ করেছেন, যা দেখে সকলে অবাক বনে গেছেন। তিনি লাস্ট স্টোরিজ ২ তে অভিনয় করেছেন। এতে বিজয় ভার্মার সাথে একাধিক অন্তরঙ্গ দৃশ্যে কাজ করেছেন তিনি। কার্ভি ফিগার ফ্লন্ট থেকে শুরু করে লিপলক কিস, কোনো কিছুতেই পিছপা হননি অভিনেত্রী। তাঁর এই ওয়েব সিরিজের কিছু ক্লিপ এখন নেট দুনিয়াতে হটকেক হয়ে উঠেছে।

মির্জাপুর ওয়েব সিরিজ থেকে নজরে এসেছিলেন অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠী। এর দ্বিতীয় পার্ট এ গোলু চরিত্রে অভিনয় করেছেন তিনি। সে একজন সাধারণ মেয়ের ভূমিকায় অভিনয় করলেও, মাঝে তাঁর একটি বেডসিন দেখে রাতের ঘুম চলে গেছে পুরুষ ফ্যানদের। তাঁর সাহসিকতা দেখে অবাক আপামর নেটবাসী।

রিধি ডোগরাকে সম্প্রতি শাহরুখ খানের জওয়ান ছবিতে দেখা গেছে। টিভি জগতের সিম্পল রিধি ওটিটিতে তার সাহসী দৃশ্য এবং কঠিন চরিত্রগুলির মাধ্যমে নিজের জন্য একটি আলাদা পরিচয় তৈরি করেছেন।

Advertisement

Related Articles

Back to top button