টেক বার্তা

ওলার ডানা ছাঁটতে ভারতের বাজারে শীঘ্রই আসছে HONDA ACTIVA ইলেকট্রিক বাইক, দেখে নিন দাম এবং ফিচার

ভারতের বাজারে এই নতুন ইলেকট্রিক স্কুটারটি ভালো জনপ্রিয়তা পাবে বলে মনে করা হচ্ছে

Advertisement
Advertisement

বৈদ্যুতিক গাড়ির বাজারে এখন চলছে ক্রমবর্ধমান প্রতিযোগিতা। এরই মধ্যে হণ্ডা তার নতুন হণ্ডা অ্যাক্টিভা ভারতের বাজারে লঞ্চ করে দিয়েছে। হোন্ডা কোম্পানির বাইক এমনিতেই ভারতীয় বাজারে বেশ জনপ্রিয়। আর এবারে হণ্ডা তার অ্যাক্টিভা বাইকের বৈদ্যুতিক সংস্করণ নিয়ে আসতে চলেছে। এবারে তাদের সরাসরি টার্গেট হলো ভারতীয় অটোমোবাইল ইন্ডাস্ট্রির ওপর যা এই মুহূর্তে ওলা দখল করে বসে আছে। বলতে গেলে ওলা কে টক্কর দিতেই ইলেকট্রিক স্কুটার বাজারে নিয়ে আসতে চলেছে হন্ডা।

Advertisement
Advertisement

হণ্ডা বর্তমানে অটোমোবাইল শিল্পে একটা বড় নাম। তাদের অ্যাকটিভা বাইকটি ভারতে বেশ জনপ্রিয়। সম্প্রতি হন্ডা তার অ্যাক্টিভা বাইকের একটি নতুন ভার্সন ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে। এই নতুন খবর সামনে আসার সঙ্গে সঙ্গেই ওলার মতো বড় কোম্পানি একেবারে বিশাল বড় ধাক্কা খেয়েছে। তাদের পরিকল্পনা অনুসারে, হোন্ডা জানাচ্ছে, তারা আগামী সময়ে ভারতীয় বাজারে বৈদ্যুতিক বাইক নিয়ে নতুন করে পরিকল্পনা গ্রহণ করছে। ভারতীয় বাজারে বৈদ্যুতিক স্কুটারের সর্বোচ্চ চাহিদা থাকবে। তাদের বৈদ্যুতিক স্কুটার আর কিছুদিনের মধ্যেই বাজারে আসতে চলেছে বলে জানা যাচ্ছে। চূড়ান্ত তারিখ এখনো পর্যন্ত নির্ধারিত না হলেও, এই বছরের মধ্যেই হণ্ডার নতুন ইলেকট্রিক স্কুটার বাজারে আসতে চলেছে বলে মনে করা হচ্ছে ।

Advertisement

ভারতীয় বাজারে এই নতুন ইলেকট্রিক স্কুটারের দাম এবং বৈশিষ্ট্য নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। অনেকের মনে প্রশ্ন উঠেছে এই নতুন বাইকের বৈশিষ্ট্য নিয়ে। এখনো পর্যন্ত এই বাইকের ফিচার সম্পর্কে বিশেষ কোন তথ্য প্রকাশিত হয়নি। তবে বিশেষজ্ঞরা বলছেন হণ্ডা অ্যাক্টিভা ইলেকট্রিক সংস্করণ এর দাম হতে চলেছে প্রায় ১ লক্ষ টাকার কাছাকাছি। এই ইলেকট্রিক স্কুটারে আপনি পেয়ে যাবেন একাধিক নতুন নতুন বৈশিষ্ট্য যা হয়তো আপনি অন্যান্য ইলেকট্রিক স্কুটারে দেখতে পেতেন না। এর অন রোড মূল্যের মধ্যে আপনি পার্থক্য দেখতে পেতে পারেন।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button