খেলাফুটবল

আজ শহরে পা রাখছেন মার্কোস এসপাদা!

Advertisement
Advertisement

লাল হলুদ জনতার জন্য সুখবর আজ সন্ধের মধ্যে শহরে পা রাখতে চলেছেন নতুন স্পানিশ স্ট্রাইকার মার্কোস ডি লা এসপাদা মার্টিন। কিছুদিন আগেই লম্বা চেহারার এই স্ট্রাইকারের নাম ঘোষণা করেন লাল হলুদ ম্যানেজমেন্ট সব কিছু ঠিক থাকলে আজকেই আসছেন তিনি। ৬ ফুট ২ ইঞ্চি উচ্চতার এই সুঠাম চেহারার স্ট্রাইকার অনবদ্য ফর্মে আছেন একের পর চোখ ধাঁধানো গোল করতে পারেন তিনি। ক্যেরিয়ারে তার গোলের সংখ্যা প্রায় ২০০ ছুঁই ছুঁই।

Advertisement
Advertisement

স্পেনের দ্বিতীয় ও তৃতীয় ডিভিশন খেলার পাশাপাশি খেলেছেন দক্ষিন এশিয়া তেও। মূলত এনরিকে এস্কুয়েদার বদলি হিসেবে এই স্ট্রাইকার কে পছন্দ করেন কোচ আলেহান্দ্রো তাই ইস্টবেঙ্গল এইধরনের স্ট্রাইকার যোগ দিলে এই দল যে আরো শক্তিশালী হয়ে উঠবে তা বলাই বাহুল্য। এতাদিন স্টাইকারের কাজ করে এসেছেন হাইমে কোলাডো এবং সফল ভাবেই করে ফেলেছেন ৩ গোল তার সাথে বিদ্যাসাগর ও আগুনে ফর্মে আছেন করে ফেলেছেন ৫ গোল তাই সাথে এই মাপের একজন ফিনিশার যোগ হলে প্রতিপক্ষের রাতের ঘুম উড়তে বাধ্য।

Advertisement

যদিও ডুরান্ডে হয়তো তাকে পাওয়া যাবে না কিন্তু কলকাতা লিগের শেষের দিকে তাকে পাওয়া গেলেও যেতে পারে আর যদি একান্তই না পাওয়া যায় তাহলে আসন্ন শেখ কামাল আন্তর্জাতিক কাপ (বাংলাদেশ) এ ইস্টবেঙ্গল জার্সিতে অভিষেক হতে পারে মার্কোসের।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button