নিউজ

রাণুর দুঃখের দিন শেষ, ভাগ্যের চাকা ঘুরছে এখন সুখের দিকে! দেখুন রাণুর নতুন লুক

Advertisement

রানাঘাট স্টেশন এর এক মহিলার গান এখন ভাইরাল নেট দুনিয়ায়। তার গান শুনে সকলের মনে হচ্ছে তার গলায় স্বয়ং মা সরস্বতী অবস্থান করছেন। তিনি কিন্তু বড় কোনো গায়িকা নন, তিনি একজন ভবঘুরে। তার খাওয়া–দাওয়ার কোনো ঠিকমতো ব্যবস্থা ছিলনা। গানের প্রথাগত শিক্ষা না থাকলেও ‘এক প্যার কা নাগমা হ্যায়’ লতা মঙ্গেশকর এর এই জনপ্রিয় গানটি অবলীলায় গেয়েছেন এই মহিলা। ‘শোর’ ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৭২ সালে। এই ছবিতে লতার কণ্ঠে ‘এক প্যার কা নাগমা হ্যায়’ গানটি খুবই জনপ্রিয়। রানাঘাট স্টেশনে ওই ভবঘুরে মহিলার গলায় এই গান শুনে রীতিমতো চমকে গিয়েছিলেন স্টেশন এর যাত্রীরা।

সুর আর তাল রীতিমতো চমকে দেওয়ার মতো। খালি গলায়, কোনরকম বাদ্যযন্ত্র ছাড়ায় তার গান রীতিমতো সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। রানাঘাটের রানু এখন সোশ্যাল মিডিয়ার সুরসম্রাজ্ঞী। খুব তাড়াতাড়ি তারকা হয়ে উঠেছেন এই ভবঘুরে রানু। হইতো তার দুঃখের দিন শেষ, ভাগ্যের চাকা এখন সুখের দিকে ঘুরছে। তার মেয়ে তার সাথে দেখা করতে এসেছিলেন। বর্তমানে ‘রানু’ এখন রানাঘাটেয় আছেন।

রানাঘাটের এক নামী বিউটি পার্লারে তার মেকআপ করা হয়েছে, তিনি যে সেই রানাঘাট স্টেশন এর রানু আর চেনাই যাচ্ছেনা। সম্প্রতি তার এখন সুদূর মুম্বাই থেকে তার ডাক এসেছে। মুম্বাই এর খ্যাতনামা সংস্থাগুলি থেকে আসছে লাগাতার ফোন। কিন্তু তিনি এখন কোথাও যাচ্ছেন না। সম্প্রতি তার এখন চিকিৎসা চলছে, অসুস্থতা কাটিয়ে তিনি এই নিয়ে ভাববেন বলে জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button