বলিউড

বিয়ের আগেই গর্ভবতী হয়েছেন বলিউডের এই অভিনেত্রী, ভাইরাল নেট দুনিয়ায়!

Advertisement
Advertisement

বিয়ের আগেই গর্ভবতী হয়েছেন বলিউডে এমন উদাহরণ নেহাতই কম নয়। কিন্তু বিয়ের আগে সন্তানের জন্ম দেওয়ার নজির গড়তে চলেছেন বলিউড অভিনেত্রী অ্যামি। আর মাত্র কয়েকটা দিন পরেই ডেলিভারি তাই ধৈর্য রাখতে পারছেন না তিনি, নিজের শরীরের গঠন বোঝাতে উন্মুক্ত শরীরে ছবি পোস্ট করলেন অভিনেত্রী অ্যামি। সামাজিক মাধ্যমে বিভিন্ন পোজে ছবি পোস্ট করেছেন তিনি।

Advertisement
Advertisement

সন্তান জন্ম দেওয়ার জন্য ডেলিভারির আগে নিজেকে চাপমুক্ত রাখতে কখনও সোফায় শুয়ে ফলের বাটি পেটে রেখেই আবার কখনও থ্রি কোয়ার্টার প্যান্ট পরে ছবিতে দেখা গেছে অ্যামিকে। আসলে সন্তান জন্মের জন্য মেয়েদের শারীরিক গঠনের পরিবর্তন হয় তার জন্য আগে থেকেই নিজেকে মানিয়ে নিতে চাইছেন অভিনেত্রী। কয়েক মাস আগেই সন্তানের কথা জানিয়েছিলেন এ বার যে সন্তান পৃথিবীর আলো দেখতে চলেছে তাও সর্বসমক্ষে জানালেন তিনি।

Advertisement

এমনকি সন্তান কোলে আসার জন্য তিনি যে বেশ প্রস্তুত তাও বোঝা গেল। তাই তো নিয়মিত শারীরিক পরীক্ষা নিরীক্ষা চলছে। বর্তমানে তিনি রয়েছেন গ্রিসে আর সেখানেই তাঁর সন্তানের জন্ম হবে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী অ্যামি জ্যাকসন। আমির সঙ্গেই তাঁর পাশে রয়েছেন বন্ধু জর্জ। একসঙ্গে মিলে তাঁদের সন্তান আসার সময়টা উপভোগ করছেন চুটিয়ে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button