খেলা

তাহলে কি ক্রিকেট থেকে অবসর নিচ্ছে ধোনির ৭ নম্বর জার্সি?

Advertisement

ভারত বার্তা ডেস্ক : বিশ্বকাপ শেষে অবসর নেবেন মহেন্দ্র সিং ধোনি এমনটাই প্রত্যাশিত ছিল। সবাই ভেবেছিল বিশ্বকাপ জিতে হাসিমুখে বিদায় নেবেন তিনি। কিন্তু সেমিফাইনালে নিউজিল্যান্ডের সাথে ম্যাচ ফিনিশ করতে না পারায় ভারত পরাজিত হয়। তারপরই শুরু হয় তাকে নিয়ে সমালোচনা, অবসর নিয়ে মাতামাতি। কিন্তু ধোনি কবে অবসর নেবে তা নিয়ে বিতর্ক তুঙ্গে। বোর্ড সূত্রের খবর সময় মতোই ক্রিকেট থেকে সরে দাঁড়াবে ধোনি। এখনও তিনি অবসর ঘোষণা করেননি। সামনে যে ওয়েস্ট ইন্ডিজ সফর তাতেও যাচ্ছেন না তিনি।

ধোনি বোর্ডের থেকে ২ মাসের ছুটি নিয়েছেন কারণ সেনাবাহিনীর ট্রেনিং এর জন্য কাশ্মীর যাচ্ছেন তিনি। ওয়েস্ট ইন্ডিজ সফরে যে টেস্ট সিরিজ হবে তা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়শিপের অংশ হিসেবে গণ্য হবে, এমনটাই জানা গিয়েছে। আগামী ২২ শে আগস্ট থেকে এই টেস্ট সিরিজ শুরু। তাই ভারতীয় ক্রিকেটাররা প্রথমবার সাদা জামার পেছনে তাদের জার্সি নম্বর পরে মাঠে নামবে।

যেহেতু ধোনি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তাহলে কি ৭ নম্বর জার্সি পরে কেউ খেলতে পারবে? এটাই প্রশ্ন। এই বিষয় নিয়ে এক বোর্ড কর্তা জানিয়েছেন, যেহেতু ধোনি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, তিনি তো আর খেলছেন না। তাই ৭ নম্বর জার্সি পরে কেউ খেলতেই পারে, কোনো অসুবিধা নেই।

বিরাট-রোহিত সম্পর্ক নিয়ে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য, যা জানালো BCCI

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button