খেলা

আটকে গেলো লালহলুদের তরুণ ব্রিগেড!

Advertisement

সুরজিৎ দাস : ডুরান্ডের শুরুটা ব্যাক টু ব্যাক জয় দিয়ে করলেও কলকাতা লিগের প্রথম ম্যাচে হারের মুখ দেখতে হলো ইস্টবেঙ্গল কে। এদিন ঘরের মাঠে লিগ টেবিলের শীর্ষে থাকা জর্জ টেলিগ্রাফের মুখোমুখি হয়েছিলো টিম আলেহান্দ্রো দলে একাধিক পরিবর্তনের সাথে ছিলো ৬ জন তরুণ ফুটবলার বিদেশি বিভ্রাটের ফলে প্রথম একাদশে ছিলেন শুধু নবাগত মার্তি ক্রেস্পি পাস্কাল। এদিন শুরু থেকেই মাঠে দাপিয়ে খেলেন আলেহান্দ্রো ব্রিগেড এর মধ্যে একাধিক সুযোগ মিস করে ইস্টবেঙ্গল ফুটবলার রা ফাকা গোল পেয়েও বল বাইরে মারেন ইস্টবেঙ্গল এর তরুণ মিডফিল্ডার শুভনীল ঘোষ।

অভিজিৎ সরকার, শুভনীল ঘোষ রা গতিময় ফুটবল খেললেও গোল তুলে আনতে ব্যর্থ হন তারা। এরপরেই দ্বিতীয়ার্ধ এ পিন্টু মাহাতো, ব্রান্ডন ভালরেমডিকা ও রহলুপ্যুইয়া কে মাঠে নামিয়ে দেন আলেহান্দ্রো এরপরেই একের পর এক আক্রমণ উঠে আসতে থাকে জর্জ রক্ষণে তবে ফিনিশারের অভাব এদিনও স্পষ্ট। নবাগত স্ট্রাইকার রোনাল্ডো অলিভেয়েরা একেবারেই নজর টানতে ব্যর্থ অপরদিকে ক্রেস্পি সারা ম্যাচ ভালো খেললেও ইঞ্জুরি টাইমে ভুল করে ফেলেন তার ফলে একের বিরুদ্ধে এক সিচুয়েশনে গোল করে যান জর্জের নাইজেরিয়া স্ট্রাইকার জাস্টিস মরগ্যান হাতে সময় না থাকায় আর গোলশোধ করতে পারে নি ইস্টবেঙ্গল।

যদিও এদিনের হারের পরেও কোচ থেকে সমর্থক কেউই চিন্তায় থাকছেন না দলের তরুণ ব্রিগেড আজ যে ভাবে খেলেছে তারপর বলাই যায় পরের ম্যাচ গুলিতে বিদেশিরা ও স্ট্রাইকার মার্কোস যোগ দিলে এই দল ভারতের যেকোনো দলের রাতের ঘুম কেড়ে নিতে পারে। ইস্টবেঙ্গল এর পরের ম্যাচ ডুরান্ডে আগামী ১৪ আগস্ট বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button