Viral: পড়ার ফাঁকে ক্লাসরুমে পুরনো হিন্দি গানে উদ্দাম নাচ কমবয়সী শিক্ষিকার, মুহূর্তে ভাইরাল ভিডিও

নেটিজেনদের একাংশ শিক্ষিকার ভিডিও বানানো দেখে অসন্তুষ্ট হয়েছেন

Advertisement

Advertisement

বিনোদন জগতের এখন প্রধান তারা সোশ্যাল মিডিয়া। আট থেকে আশি সকলের হাতে মোবাইল ফোন চলে আসায় এখন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা অত্যন্ত সহজলভ্য হয়ে গিয়েছে। তাই তো গোটা বিশ্বে জনপ্রিয় বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব। বর্তমানে ট্রেন্ড হয়েছে কোনো কিছু ঘটনা ঘটলেই তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা। আসলে, সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও বা ছবি পোস্ট করলে তা নেটিজেনরা লাইক ও কমেন্ট করেন। যার ফলে ওই পোস্ট ভাইরাল হয়ে যেতে পারে।

Advertisement

বিভিন্ন ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। কোনো কোনো ভিডিওতে থাকে কারুর নাচ, গান তো কোনো ভিডিওতে থাকে অবাক করা ঘটনার কিছু মুহূর্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা অবাক করে দিয়েছে গোটা ইন্টারনেট দুনিয়াকে। কি ছিল সেই ভিডিওতে? জানতে হলে আজকের এই প্রতিবেদন সম্পূর্ণ পড়ুন।

Advertisement

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে কোনো একটি স্কুলে কমবয়সী শিক্ষিকা গোটা ক্লাসের মাঝেই পুরোনো হিন্দি গানে তুমুল নাচ করেছে। তার পরনে ছিল সাধারণ সুতির শাড়ি ও লাল রঙের ব্লাউজ। তাঁর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই দাবানলের মত ছড়িয়ে গেছে। নেটিজেনরা এই ভিডিও দেখে বিভিন্ন রকমের মন্তব্য করেছেন।

Advertisement

কেউ কেউ ভিডিওতে কমেন্ট করে ওই কমবয়সী শিক্ষিকার নৃত্যকলার প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। তো কেউ কেউ আবার স্কুলের মত জায়গাতে এমন নাচানাচি করা একদমই পছন্দ করেননি। তাদের মতে শিক্ষিকা এরকম ভিডিও বানাতে থাকলে ছাত্র-ছাত্রীরা কি শিখবে। তবে ইউটিউবে পোস্ট করা ওই ভিডিও ইতিমধ্যেই ৪০ হাজার মানুষ দেখে নিয়েছেন।