বাজারে আসছে ‘বান্দারিয়া ডান্স’, অ্যান্টির নাচ দেখে হাসি থামাতে পারবেন না আপনিও

ভোজপুরি গানের তালে ওই অ্যান্টির নাচ অবাক করেছে সকলকে

Advertisement

Advertisement

বিনোদন জগতের এখন প্রধান তারা সোশ্যাল মিডিয়া। আট থেকে আশি সকলের হাতে মোবাইল ফোন চলে আসায় এখন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা অত্যন্ত সহজলভ্য হয়ে গিয়েছে। তাই তো গোটা বিশ্বে জনপ্রিয় বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব। বর্তমানে ট্রেন্ড হয়েছে কোনো কিছু ঘটনা ঘটলেই তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা। আসলে, সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও বা ছবি পোস্ট করলে তা নেটিজেনরা লাইক ও কমেন্ট করেন। যার ফলে ওই পোস্ট ভাইরাল হয়ে যেতে পারে।

Advertisement

বিভিন্ন ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। কোনো কোনো ভিডিওতে থাকে কারুর নাচ, গান তো কোনো ভিডিওতে থাকে অবাক করা ঘটনার কিছু মুহূর্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা অবাক করে দিয়েছে গোটা ইন্টারনেট দুনিয়াকে। ভাইরাল ভিডিওতে এক অদ্ভুত ধরনের নাচ দেখা গেছে যা দেখে আপনি আপনার হাসি থামাতে পারবেন না।

Advertisement

ইন্টারনেট দুনিয়াতে সম্প্রতি এমনই এক নাচের ভিডিও মানুষের হুঁশ উড়িয়ে দিচ্ছে, যাতে একজন ‘আন্টি’কে ভোজপুরি গানে অসাধারণ নাচ করতে দেখা যায়। এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে হাসির রোল উঠেছে। এতদিন ইন্টারনেট দুনিয়াতে প্রায় ভাইরাল হত নাগিন ডান্স, মূর্গা ডান্স, কম্বল ডান্স ইত্যাদি। এবার এই মহিলা বাজারে নিয়ে এলো নতুন বান্দারিয়া ডান্স। ওই মহিলাকে লাল শাড়ি পরে লাফিয়ে লাফিয়ে অসাধারনভাবে নাচতে দেখা গেছে ভোজপুরি গানের তালে। এই ভিডিও ইন্টারনেটে আসতেই তা তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement