টলিউড

মাকে হারালেন যশ দাশগুপ্ত, শোকে বিধ্বস্ত অভিনেতা

Advertisement

Advertisement

মাতৃহারা যশ দাশগুপ্ত। টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত অভিনেতা তিনি। গতবছর থেকে তিনি কোনো না কোনো কারণে চর্চায় রয়েছেন মিডিয়াতে। তবে সম্প্রতি মাকে চিরজীবনের মতো হারিয়ে ফেললেন অভিনেতা। গত রবিবার রাতে একটি বেসরকারি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেছেন জয়তী দাশগুপ্ত। দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন তিনি। সম্প্রতি মাকে হারিয়ে রীতিমতো ভেঙে পড়েছেন অভিনেতা।

Advertisement

রবিবার মাকে হারানোর পর থেকেই মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছেন যশ দাশগুপ্ত। সবকিছু বুঝে ওঠার আগেই ঠাকুমাকে হারাল ছোট্ট ঈশান। এই মুহূর্তে অভিনেতা নিজের পরিবারকে নিয়ে একান্তে থাকতে চান। ইতিমধ্যেই তা টিম যশ দাশগুপ্তের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে মিডিয়াকে। কয়েকদিন আগে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেতা ২০১৯’এ তার মায়ের সাথে তোলা একটি ছবি শেয়ার করে নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছিলেন সকলকে। ছবির ক্যাপশনের মাধ্যমে বুঝিয়ে দিয়েছিলেন তার জীবনে তার মায়ের গুরুত্ব ঠিক কতখানি।

Advertisement

অভিনেতার মতে, কোন পরিবারে কন্যা সন্তানের জন্ম হওয়া মানে, তা সৌভাগ্যের প্রতীক। তার কথা অনুযায়ী, একজন নারীকে শিক্ষা দেওয়া মানে গোটা পরিবার শিক্ষিত হওয়া। নারী দিবসের দিন নিজের মায়ের সাথে ছবি শেয়ার করে, নিজের ছোট্ট বক্তব্য পেশ করার মাধ্যমেই তিনি শুভেচ্ছা জানিয়েছিলেন সকল নারীদের। তবে সম্প্রতি তার মায়ের মৃত্যু সংবাদ পাওয়ার পর থেকে অনেকেই তাকে সান্ত্বনা জানিয়েছেন। তারকা থেকে সাধারণ সকলেই আছেন সেই তালিকায়।

Advertisement

উল্লেখ্য, যশ দাশগুপ্ত এই মুহূর্তে ব্যস্ত তার একাধিক কাজ নিয়ে। ইন্ডাস্ট্রি হোক কিংবা রাজনীতির ময়দানে চালিয়ে খেলছেন অভিনেতা। তার একাধিক ছবি মুক্তির অপেক্ষায়। অভিনেতার ভক্তরা আপাতত তাকে বড়পর্দায় দেখার অপেক্ষায় দিন গুনছেন। তবে এখন নিজের পরিবারকে নিয়ে একান্তে সময় কাটানোর সিদ্ধান্তে অনড় অভিনেতা। যারা অভিনেতাকে চেনেন তারা সকলেই জানেন নিজের ব্যক্তিগত জীবন কোনদিনই প্রকাশ্যে আনতে পছন্দ করেন না তিনি। অভিনেতার ভক্তরা এখন এই আশাতেই রয়েছেন যেন অভিনেতা তাড়াতাড়ি শোক কাটিয়ে স্বাভাবিক জীবন-যাপনে ফিরতে পারেন।

Recent Posts