বলিউড

পৃথিবী থেকে বিদায় নিলেন যশ চোপড়ার স্ত্রী, শোকোস্তব্ধ বলিউডের পাশাপাশি গোটা বচ্চন পরিবারও

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির একজন নামজাদা চিত্র পরিচালক ছিলেন যশ চোপড়া। কাল, বৃহস্পতিবার ইহ জগৎ ছেড়ে না ফেরার দেশে পারি দিয়েছেন তারই স্ত্রী পামেলা চোপড়া। ইনিও নেহাত অপরিচিত ছিলেন না সাধারণের মাঝে। বলিউডে একাধিক প্লে-ব্যাকও করেছিলেন তিনি। উল্লেখ্য বৃহস্পতিবার সকালে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। শেষকৃত্য সম্পন্ন হওয়ার পরেই যশোরাজ ফিল্মসের তরফ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছিল তার মৃত্যুর খবর।

Advertisement

এদিন পামেলা চোপড়ার মৃত্যুর খবরে শোকোস্তব্ধ হয়ে পড়েছে গোটা হিন্দি চলচ্চিত্র জগৎ। এদিন শোক জ্ঞাপনে আদিত্য ও রানির বাড়িতে ভিড় জমিয়েছিলেন বলিউডের একাধিক তারকারা। উপস্থিত হয়েছিলেন শাহরুখ খান ও আরিয়ান খান, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ, কারাণ জোহার, কাজল ও অজয় দেবগন, রণবীর কাপুর ও আলিয়ার পাশাপাশি উপস্থিত ছিলেন বচ্চন পরিবারের একাধিক সদস্যরাও। সেই ঝলকও অবশ্য মিলেছে সোশ্যাল মিডিয়ার পাতাতেই। আপাতত সেই নিয়েই চলছে চর্চা।

Advertisement

বচ্চন পরিবারের সাথে চোপড়া পরিবারের সম্পর্ক দীর্ঘদিনের। কাজের বাইরেও পারিবারিকভাবে সম্পর্ক রয়েছে তাদের। এদিন পামেলা চোপড়ার প্রায়াণের পর অভিভাবকহীন আদিত্য ও রানিকে সমবেদনা জানানোর জন্য তাদের বাড়িতে উপস্থিত হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন। পাশাপাশি এই দিনই তাদের সাথে সাক্ষাৎ করতে গিয়েছিলেন খোদ অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনও। বলাই বাহুল্য, চোপড়া পরিবারের সদস্য বিয়োগে ভীষণভাবে ভেঙে পড়েছেন বচ্চন পরিবারের সদস্যরা। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। চোপড়া হাউসে তাদের উপস্থিতিই সেকথা প্রমাণ করে দিয়েছে।

Advertisement

Recent Posts