ভাইরাল & ভিডিও

VIDEO: একেই বলে খাল কেটে কুমির আনা, ছোট্ট বাচ্চা কর্মকাণ্ডে চোখ কপালে উঠবে আপনার

ভিডিওটিতে একটি ছোট্ট বাচ্চার সাহসিকতা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া আজকাল কয়েক মুহূর্তের ব্যাপার মাত্র। আজকাল মিডিয়াপাড়া শুধুমাত্র বলিউড কিংবা টলিউড অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সীমাবদ্ধ নয়। বাধা নিষেধের গণ্ডি টপকে আজকাল সাধারণ ঘরের ছেলেমেয়েরাও ভাইরাল হচ্ছে ইন্টারনেটের বিশাল জগতে। বিশেষ করে, ডান্স কিংবা পশু-পাখির ভিডিও আশ্চর্যজনক ভাবে বেশি ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। যার কারণে, সমস্ত বাধা নিষেধ উপেক্ষা করে ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নেমে পড়েছেন প্রত্যেকেই।

Advertisement

তবে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় নিজের অজান্তেই ভাইরাল হয়ে পড়েন অনেকেই। শুধু তাই নয়, নেট পাড়ায় তাদের জনপ্রিয়তা হার মানাবে যেকোন অভিনেতা-অভিনেত্রীকেও। মূলত ইন্টারনেটের সহজলভ্যতা এবং রঙিন ডিসপ্লেতে নিজের মুখ উজ্জ্বল করার লক্ষ্যে সাহসিকতার চরম সীমানা পার করছেন অনেকেই। তবে ভয়ংকর প্রাণীর সাথে সাহসিকতা দেখিয়ে এবার সংবাদ শিরোনামে এসেছে বছর আটের এক বালক। যার সাহসিকতা থেকে রীতিমত অবাক হয়েছেন নেটিজেনরা।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যম তথা ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। যে ভিডিওটিতে একটি ছোট্ট বাচ্চার সাহসিকতা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এতদিন হয়তো আপনি বাংলা প্রবাদ বাক্য “খাল কুমির আনা”-টি শুধুমাত্র শুনেছেন। তবে ভিডিওটি দেখলে এই প্রবাদ বাক্যের সার্থকতা খুঁজে পাবেন আপনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, বছর আটের একটি ছোট্ট বাচ্চা এক বিশাল কুমির ঘাড়ে করে নিয়ে যাচ্ছে। যেন ছোট্ট একটি বাচ্চাকে কাঁধে করে নিয়ে বাড়ি ফিরছে ওই বালক। ভিডিওটিতে দেখা যাচ্ছে, কুমিরের সামনের দুই হাত শক্ত করে ধরে রীতিমতো শাষনের সাথে কুমিরটিকে নিয়ে যাচ্ছে ওই ছেলেটি। ইতিমধ্যে নেট পাড়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখে ফেলেছেন কয়েক হাজার মানুষ। যারা ওই বাচ্চার সাহসের প্রশংসাও করেছেন।

Advertisement

Recent Posts