নিউজ

Weather Forecast: সোম মঙ্গলবার প্রবল ঝড়বৃষ্টি হবে দক্ষিণবঙ্গে, জানুন আবহাওয়ার লেটেস্ট আপডেট

ফের তপ্ত দুপুর ফিরেছে বাংলায়

Advertisement

Advertisement

গত সপ্তাহ শুরু হয়েছিল ব্যাপক বৃষ্টি ও আকাশের মুখভার নিয়ে। উত্তরবঙ্গের পাশাপাশি বৃষ্টিতে ভিজেছিল দক্ষিণবঙ্গও। তবে সেই চিত্র এখন উধাও। আবার তপ্ত দুপুর ফিরে এসেছে কলকাতাসহ সংলগ্ন এলাকা। গরমে রীতিমত নাজেহাল বঙ্গবাসী। এখন সকলের কাছে একটাই প্রশ্ন যে কবে আবার বৃষ্টি নামবে? এবার সেই নিয়ে লেটেস্ট আপডেট দিল আলিপুর আবহাওয়া দপ্তর। ঠিক কি বলছে তারা? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

হাওয়া অফিস সূত্রে জানা গিয়েছে যে আগামীকাল রবিবার থেকে বজ্রবিদ্যুৎ সহ ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আজ শনিবার বৃষ্টির তেমন কোনো সম্ভাবনা নেই। মেঘমুক্ত পরিষ্কার আকাশ থাকবে দক্ষিণবঙ্গে। দিন ও রাতের তাপমাত্রা স্বাভাবিক বা তার ওপরে থাকবে। তবে রবিবার বৃষ্টিতে ভিজবে দক্ষিণবঙ্গের উপকূলের জেলগুলি। পাশাপাশি বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গের ৫ জেলায়। দার্জিলিং, আলিপুরদুয়ার, কোচবিহার, জলপাইগুড়ি ইত্যাদি জেলায় বৃষ্টি হবে।

Advertisement

রবিবার থেকে প্রচুর জলীয় বাষ্প ঢুকবে বঙ্গোপসাগর থেকে। রবিবার আবহাওয়ার বদল হবে দক্ষিণবঙ্গে। সোম ও মঙ্গলবার বৃষ্টির পরিমাণ বাড়তে পারে দক্ষিণবঙ্গে। সকালে কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৬ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ ৩৯ থেকে ৯০ শতাংশ। দক্ষিণবঙ্গে বৃষ্টির পরিবেশ থাকবে বুধ বৃহস্পতিবার অব্দি।

Advertisement

Recent Posts