বিনোদন

Web Series: সাহসিকতায় ভরপুর উল্লুর এই ওয়েব সিরিজ, দেখলে রাতের ঘুম উড়ে যাবে

এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে, একজন ব্যক্তি তার মেয়েকে চুক্তিভিত্তিক কিছু সময়ের জন্য ভাড়া দেন।

Advertisement

Advertisement

ধারাবাহিকতা বজায় রেখে ফের উল্লু অ্যাপে রিলিজ হল বর্তমান সময়ের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ। করোনা মহামারির কারণে যখন গোটা বিশ্ব স্তব্ধ হয়েছিল ঠিক তখন থেকে বাড়তে শুরু করে ওয়েব সিরিজের চাহিদা। আর নেটিজেনদের এই চাহিদা পূরণ করতে উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছিল। যা রীতিমতো পছন্দ করতে শুরু করেন নেটিজেনরা। যার ধারাবাহিকতা আজকের দিনেও সমানভাবে রয়েছে।

Advertisement

প্রতিদিন ডিজিটাল মার্কেটে কোন না কোন ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে। তবে আজকের দিনে বিভিন্ন ডিজিটাল মার্কেটে একাধিক ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সাধারণত যৌনতায় ভরা ওয়েব সিরিজ গুলি দেখতে বেশি পছন্দ করেন নেটিজেনরা। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য বর্তমান সময়ের সেরা সাহসী ওয়েব সিরিজটি সম্পর্কে পুঙ্খানুপুঙ্খ তথ্য দিতে চলেছে। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক-

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, জনপ্রিয় এপ্লিকেশন তথা উল্লুতে রিলিজ করা হয়েছে এই সাহসী ওয়েব সিরিজটি। প্রথমেই আমরা আপনাদের বলি, সিরিজটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন পায়েল গুপ্তা, হানসি পারমার, সঙ্গম রাই এবং সাগর কুদিয়ার। যদি এই ওয়েব সিরিজের নামের কথা বলি, তবে “ওয়াইফ অন রেন্ট” রিলিজ করা হয়েছে ওয়েব সিরিজটি।

Advertisement

যেখানে দেখানো হয়েছে, একজন ব্যক্তি তার মেয়েকে চুক্তিভিত্তিক কিছু সময়ের জন্য ভাড়া দেন। অর্থাৎ যে কেউ চাইলে সামান্য টাকার বিনিময়ে ওই মেয়ের দেহ উপভোগ করতে পারবেন। ডিজিটাল মার্কেটে এই ওয়েব সিরিজটি রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে। যদি আপনিও উষ্ণতা অনুভব করতে চান তবে এক্ষুনি গিয়ে দেখে আসুন বর্তমান সময়ের সেরা এই ওয়েব সিরিজটি।

Recent Posts