সাহসী দৃশে অভিনয় করেছেন অভিনেত্রী ঋদ্ধিমা, পুরুষ অনুরাগীদের মন জয় করেছেন

Advertisement

Advertisement

বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম একটি মাধ্যম। নিজেদের সুবিধামতো সময়ে নিজেদের পছন্দমতো ওয়েব সিরিজ দেখতে পারেন দর্শকরা। বলাই বাহুল্য, এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়েই হাজির থাকে মনোরঞ্জনের উদ্দেশ্যে। আর সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ অন্যতম।

Advertisement

উল্লেখ্য, বর্তমানে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। রীতিমতো উপভোগ করেন সিরিজের প্রতিটি দৃশ্য। ‘উল্লু’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, যা একা দেখলেও লাজ্জা লেগে যায় নিজেরই। সম্প্রতি তেমনই উল্লুর আরো একটি সিরিজ তার প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী দৃশ্যের সূত্র ধরেই চর্চায় উঠে এসেছে। পুনরায় তাপমাত্রা বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি দর্শকদের মনেরও।‌

Advertisement
Advertisement

গতবছর সেপ্টেম্বর মাসেই উল্লুর পর্দায় মুক্তি পেয়েছে ‘ওয়াকম্যান’। এই সিরিজে বর্তমানের অন্যতম সাহসী অভিনেত্রী ঋদ্ধিমা তিওয়ারিই মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। সিরিজের গল্প অনুযায়ী, বিয়ের পর থেকে তিনি কখনোই তার স্বামীর সাথে শারীরিকভাবে খুশি ছিলেন না। আর সেই কারণবশতই নিজের স্বাভাবিক শারীরিক চাহিদা মেটাতে অন্য অনেকের সাথেই সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। এমনকি তিনি নিজের চাহিদা মেটাতে ওয়াকম্যানও ব্যবহার করতে শুরু করে দিয়েছিলেন। শেষপর্যন্ত গল্পের মোর কোন দিকে বাঁক নেয়! সেটি জানতে গেলে চোখ রাখতে হবে উল্লুর পর্দায়। দেখে নিতে হবে গোটা সিরিজটি।

Recent Posts