VIDEO: ‘হরিবোল’ এবং ‘হরে কৃষ্ণ’ জপ করছে শালিক পাখি, সোশ্যাল মিডিয়াতে কাঁপাচ্ছে এই ভিডিও

ইতিমধ্যেই ইন্টারনেটে এই ভিডিওটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে

Advertisement

Advertisement

পাখি পালন করা অনেক মানুষের শখ। আজকাল এমন অনেক পরিবার দেখা যায় যেখানে পাখি একটি পরিবারের সদস্যের মতো থাকে। তারা ঐ পাখিকে নিয়ে অত্যন্ত আবেগ আপ্লুত হয় এবং সব সময় সেই পাখিকে নিয়ে মেতে থাকে সেই পুরো পরিবার। সোশ্যাল মিডিয়াতে এরকমই একটি পাখির ভিডিও ভাইরাল হয়েছে। এই পাখিটি আদতে কিন্তু একটি শালিক পাখি।

Advertisement

কোন ময়না বা টিয়া এই জাতীয় পাখির ভিডিও নয়। কিন্তু তবুও এই শালিক পাখিটি নিজের গলায় হরেকৃষ্ণ হরিবোল গান করতে পারে। ভগবানের জপ করা এই পাখিটির ভিডিও ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। যদি এই গান আমরা কোন ময়না পাখির গলায় শুনতে পেতাম তাহলে আমাদের কোন রকম অবাক হওয়ার মতো বিষয় ছিল না। কিন্তু সবথেকে বড় বিষয়টা হলো এই ভিডিওটি একটি শালিক পাখির এবং সাধারণত শালিক পাখি গান গাইতে বা গলা নকল করতে পারে না। এই কারণেই সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। খুব কম সময়ের মধ্যে।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি স্পিরিচুয়াল ইউনিভার্সের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে এবং সকলে এই ভিডিওটি দেখে অত্যন্ত অবাক হয়ে গিয়েছেন। সবাই ভাবছেন কিভাবে একটা শালিক পাখি এত স্বাভাবিকভাবে মানুষের মতো কথা বলতে পারছে! লক্ষাধিক মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং সকলে একই রকম প্রতিক্রিয়া দিয়েছেন। সকলেই বলছেন, এই গলাটা যেন একেবারে মনকে ছুঁয়ে গিয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement
Tags: videoViral