ভাইরাল & ভিডিও

Bhojpuri Video: এমন রোম্যান্টিক ভোজপুরি গান আজ অবধি দেখেননি, তাড়াতাড়ি দেখে নিন

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সকলের বেশ পছন্দ হয়েছে

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমার এমন কিছু গান আছে, যেগুলো অনেক বছর পার হয়ে গেলেও হৃদয়কে এখনো আনন্দ দেয়। এগুলি সেই সমস্ত গান, যা শুনলে এখনো নেচে ওঠে হৃদয়। মন হারিয়ে যায় অতীতের সেই স্মৃতিতে, যখন এই গান গুলোই থাকতো সেইসব সমাবেশের প্রাণ।

Advertisement

এরকম একটি রোমান্টিক গান হল ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘দেবরা বড় সাতভেলা’ ছবির ‘অ্যাই হো দাদা’, যেটি রানী চ্যাটার্জি এবং রবি কিষানের উপর চিত্রায়িত হয়েছিল। ২০১৫ সালে ‘ওয়েব মিউজিক’ চ্যানেলে এই গানটির সম্পূর্ণ ভিডিও প্রকাশিত হয়েছিল, মজার বিষয় হল আজ এই গানটি ১ কোটি ৩০ লাখের বেশি বার দেখা হয়েছে। ‘ দেবরা বড় সাতভেলা / অ্যাই হো দা কেসান পিয়াওয়া কে চরিত্তর বা’ গানটি গেয়েছেন কল্পনা এবং বলিরাম বিধাতা। সংগীত কৈলাশ জির এবং গানটির কথাও লিখেছেন গায়ক ও গীতিকার বলিরাম বিধাতা।

Advertisement

গানটিতে রানি চ্যাটার্জি তার প্রিয়তম অর্থাৎ রবি কিষাণকে বলেছেন, ‘অ্যায় হো বাবা কিষাণ পিয়াওয়া কে চরিত্র বা, শাদি কা কে লেলে জবসে রাহাত ঘর কে অন্দর বা।’ এই গানটির সুর এবং এর কথা খুবই সুন্দর। এতে রানি তার শ্বশুর বাড়িতে আসার পর তার প্রেমিকের প্রতি তার ভালোবাসার কথা আরো অভিযোগের সুরে প্রকাশ করে। নিশ্চয়ই এই গানটি আপনার হৃদয়ের খুব কাছের হবে।

Advertisement