বাড়ির ছাঁদে নববধূর সাজে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

Advertisement

Advertisement

বর্তমানে গতিময়তার দুনিয়ায় মানিয়ে চলতে প্রায় প্রত্যেকের হাতেই এখন আছে মুঠোফোন। সেই মুঠোফোনে সবাই ইন্টারনেটের ব্যবহার করে। ইন্টারনেটের মাধ্যমে সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে বিভিন্ন অবাক করা ছবি। কিছু কিছু সময় কারোর নাচ গান বা আবৃত্তির ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়াতে কিছু পোস্ট করলে তা দেশ থেকে দেশান্তরে খুব সহজেই সবার কাছে পৌঁছে যায়। এমনই কিছু অবাক করা ঘটনা আমাদের সোশ্যাল মিডিয়া ফিডে চলে আসে যা নেটিজেনরা শেয়ার করে আরো ছড়িয়ে দেয়।

Advertisement

মাঝেমাঝেই এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে যায়। কোন সময় ভাইরাল ভিডিও তে থাকে কারণ নাচের ভিডিও আবার কোন সময় কেউ গান গাইছে ও আবার কোন সময় কেউ আবৃতি করছে। এই সমস্ত ছাড়াও মাঝে মাঝেই বিভিন্ন চমকপ্রদ প্রতিভার ভিডিও আমাদের সামনে আসে। এই সমস্ত ভিডিও নেটিজেনরা দেখে প্রচুর পরিমাণে লাইক কমেন্ট ও শেয়ার করে এবং যার জন্য তা ভাইরাল হয়ে যায়। আজকের এই প্রতিবেদনে এমনই এক ভাইরাল ভিডিওর গল্প আপনাদের জানাবো।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক যুবতী নববধূ সাজে হিন্দি গানে তুমুল লঞ্চ করেছে। সে বলিউডের “লুট গায়ে হাম তো পেহেলি মোলাকাত মে” গানটি বেছে নিয়েছিল। ওই যুবতীর পরনে ছিল লাল রঙের বিয়ের লেহেঙ্গা। তার সাথে শোভা পাচ্ছিল সোনার ভারী গয়না। জানা গিয়েছে ওই যুবতীর নাম সঞ্চিতা বাসু। সে মাঝে মাঝে এরকম নাচের ভিডিও বানিয়ে থাকে। ওই যুবতী নিজের অফিশিয়াল ফেইসবুক পেজ থেকে এই ভিডিও শেয়ার করেন। ভিডিও শেয়ার করতেই তার অনুগামীরা ভিডিওটিতে লাইক ও কমেন্টর বন্যা বইয়ে দিয়েছে।

Advertisement

Recent Posts