বিনোদন

দুজনের সঙ্গে ফুলশয্যা করতে ব্যস্ত নিরহুয়া, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এই ভিডিও

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন একটি করে ভোজপুরি গান দেখতে পাওয়া যায়। ভোজপুরি ছবির ক্রেজ দিন দিন বেড়েই চলেছে। ভোজপুরি সিনেমা ও গান আগের চেয়ে অনেক গুণ বেশি এখন দর্শক পছন্দ করেন। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক তারকা রয়েছেন, যাঁদের বলিউডের বহু বাঘা বাঘা অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গেও প্রতিযোগিতা করতে দেখা যায়।

Advertisement

যখনই ভোজপুরি দুনিয়ার কথা ওঠে, তখনই মানুষের মুখে ও মাথায় আসে দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার নাম। সোশ্যাল মিডিয়ায় নিরাহুয়ার খুব শক্তিশালী ফ্যান ফলোয়িং রয়েছে। শুধু উত্তরপ্রদেশ ও বিহারে নয়, গোটা বিশ্বেই দেখা যাবে নিরাহুয়ার ভক্তদের।

Advertisement

এদিকে, আপনাদের সকলের প্রিয় নিরাহুয়ার একটি পুরানো ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে, যেখানে ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং এবং অঞ্জনা সিংকেও অভিনেতার সাথে দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে, দুই অভিনেত্রীই একসঙ্গে নিরাহুয়াকে মদ্যপ অবস্থায় তুলছেন।

Advertisement

ভোজপুরি গান ‘ছোড় দা না রাজা’-তে অভিনেত্রী অক্ষরা সিং ও অঞ্জনা সিংয়ের সঙ্গে রোমান্স করতে দেখা যায় নিরাহুয়াকে। নিরহুয়াকে অঞ্জনা এবং অক্ষরা সিংয়ের সাথে হানিমুন করতে দেখা যাচ্ছে। অঞ্জনা এবং অক্ষরা সিং দুজনকেই নববধূর সাজে দেখা মিলেছে। গানটিতে তিন তারকার মধ্যে একটি মধুচন্দ্রিমার দৃশ্য রয়েছে। এই গানটি বেশ পুরনো হলেও এবারও শ্রোতারা বেশ পছন্দ করছেন। এই গান আবারও ইন্টারনেটের উত্তাপ বাড়িয়ে দিয়েছে। গানটিতে লেহেঙ্গা চোলিতে অক্ষরা ও অঞ্জনা সিংকে খুব সুন্দর দেখাচ্ছে।

Recent Posts