১৮ ঘন্টা অক্লান্ত পরিশ্রম করে বিয়ে বাড়ির ব্যান্ডপার্টিদের সাথে নাচ অ্যাম্বুলেন্স ড্রাইভারের, ভিডিও ভাইরাল

Advertisement

Advertisement

চলতি বছরের এপ্রিল মাসের প্রথম সপ্তাহ থেকে দেশজুড়ে করোনার প্রকোপ জাঁকিয়ে বসেছে। গোটা দেশে দাবানলের মতো ছড়িয়ে পড়ছে এই সংক্রমণ। প্রত্যেকদিন বর্তমানে ৪ লাখের কাছাকাছি মানুষ এই রোগে আক্রান্ত হচ্ছেন। এক কথায় বলতে গেলে দেশজুড়ে বিভীষিকাময় পরিস্থিতি চালু হয়েছে। এই মুহূর্তে গোটা দেশের স্বাস্থ্যব্যবস্থার ভিত নড়ে গেছে। আমাদের আশেপাশের ডাক্তার, নার্স ও বিভিন্ন স্বাস্থ্যকর্মীরা অক্লান্ত পরিশ্রম করে আমাদের জীবন বাঁচানোর জন্য নিজেদের জীবনকে বাজি রাখছে। এই পরিস্থিতিতে দেশের সমস্ত স্বাস্থ্যকর্মীদের সমস্ত স্তরের মানুষ তাদের মহৎ কাজের জন্য কুর্নিশ জানাচ্ছে।

Advertisement

এরইমধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। আসলে বর্তমানে প্রত্যেকেই প্রায় সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। কোন প্রতিভা বা কোন হাসির ভিডিও বা কোন মানবিক ভিডিও মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার শিরোনামে উঠে আসে। নেটিজেনরা দেশের কোন এক জায়গায় ভিডিও গোটা দেশে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার মাধ্যমে ছড়িয়ে দেয়। সম্প্রতি একটি ভিডিওতে দেখা গিয়েছে একজন অ্যাম্বুলেন্স চালক পিপিই কিট পড়ে রাস্তার মাঝে বিয়েবাড়ির বরযাত্রিতে তুমুল নাচ করেছে।

Advertisement

আসলে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের হালদওয়ানি এলাকায়। ওই অ্যাম্বুলেন্স ড্রাইভার অর্থাৎ মহেশ নৈনিতাল জেলার বাসিন্দা। সে করোনার বাড়বাড়ন্তের জন্য দীর্ঘ ১৮ ঘন্টা ধরে অ্যাম্বুলেন্স চালাচ্ছে এবং করোনা রোগীদের হাসপাতালে পৌঁছে দিচ্ছে। দীর্ঘক্ষন কাজ করার পর তার মানসিক চাপ অনুভূত হচ্ছিল। হঠাৎ রাস্তায় বিয়ে বাড়ির একটি বরযাত্রী দেখে। তারপর সে নিজেকে রুখতে না পেরে সোজাসুজি ওই বরযাত্রীর মাঝে গানের তালে পিপিই কিট পরেই নাচতে শুরু করে। বরযাত্রীর লোকেরাও এই দৃশ্য দেখে অবাক হয়ে যায়। ওই অ্যাম্বুলেন্স ড্রাইভার জানিয়েছে যে আমি প্রায় ১০ মিনিট নাচ করেছিলাম এবং তাতেই আমি খুব শান্তি পেয়েছি। নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ব্যাপক প্রশংসা করেছে ওই অ্যাম্বুলেন্স ড্রাইভারের। তার এত কঠোর পরিশ্রমকে কুর্নিশ জানিয়েছে নেটদুনিয়ার সকলে।

Advertisement