ভাইরাল & ভিডিও

VIRAL: বাচ্চাকে সঙ্গে নিয়ে মা হাতি শান্ত হয়ে দাঁড়িয়ে শুনছে পিয়ানো বাজানো, ব্যাপক ভাইরাল হৃদয়স্পর্শী ভিডিও

হাতি আকারে বিশাল হলেও, স্বভাবে বেশ বন্ধুত্বপূর্ণ হয়

Advertisement

Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। কখনও কখনও পশুপাখিদের অদ্ভুত কীর্তি দেখে হাসির রোল ওঠে ইন্টারনেটে, তো আবার কখনও পশুদের হিংস্রতা দেখে গায়ে কাঁটা দেয়। এর মধ্যেই হাতি হল এমন একটি প্রাণী যারা বিশাল আকারের হলেও স্বভাবের দিক থেকে খুব মিষ্টি এবং বন্ধুত্বপূর্ণ হয়। এমনকি মনে করা হয় হাতিদের মধ্যে মানুষের মত অনেকটাই আবেগ রয়েছে। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে বেশ অবাক হয়ে গিয়েছেন নেট নাগরিকরা।।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে যে মা হাতি তার ছোট্ট সন্তানকে নিয়ে গান শুনছে। শুনে অবাক লাগলেও, ভিডিওতে স্পষ্ট তা দেখা গেছে। ভাইরাল ভিডিওতে মা হাতি তার সন্তানকে নিয়ে এক পিয়ানোবাদকের সামনে দাঁড়িয়ে মন দিয়ে গান শুনছে, এবং গানের তালে মাথা নাড়িয়ে আবেগ প্রকাশ করছে। এই ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে আসতেই তা মুহূর্তের মধ্যে তুমুল ভাইরাল হয়ে যায়।

Advertisement

ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন আইএএস অফিসার সুপ্রিয়া সাহু। তবে এর আসল ভিডিও পোস্ট করেছিলেন থাইল্যান্ডের পিয়ানোবাদক পল বার্টন। জানা গিয়েছে ওই মা হাতির নাম নরপোল ও শিশু হাতিটির নাম নরগেল। গানের তালে হাতিদের কীর্তির ভিডিও ইন্টারনেট দুনিয়াতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা কমেন্ট করে বলেছেন, “এরকম প্রাণবন্ত দর্শক থাকলে পারফর্ম করতে অসুবিধা কোথায়”। আবার কেউ কমেন্ট করে জানিয়েছেন, “অসাধারণ দৃশ্য।” সবমিলিয়ে ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে তুমুল ভাইরাল হয়ে গেছে।

Recent Posts