ভাইরাল & ভিডিও

Viral: মা হবেন পোষ্য, তাই জাঁকজমক করে সাধের অনুষ্ঠান করলেন মালকিন, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি ব্যাপকভাবে জনপ্রিয় হয়েছে

Advertisement

Advertisement

মানুষ এবং কুকুরের মধ্যে সব সময় একটা নিবিড় সম্পর্ক রয়েছে যে সম্পর্ক যে কোন বন্ধুত্বকে হার মানাতে পারে। একজন সারমেয়ের মালিকের কাছে শুধুমাত্র সে পোষ্য হিসেবে নয় পরিবারের একজন সদস্য হিসেবেও আদর পেয়ে থাকে। আর তার প্রিয় পোষ্য যদি গর্ভবতী হন, তবে তার জন্য যে অনুষ্ঠান উদযাপন করা যেতেই পারে। এরকমই সোশ্যাল মিডিয়ায় এক মহিলাকে তার কুকুরের জন্য সাধের অনুষ্ঠান করতে দেখা গেল। এই ভিডিওটি ইন্টারনেট দুনিয়ায় অনেকের নজর কেড়েছে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি instagram একাউন্ট থেকে কুকুরের সাধের অনুষ্ঠানের পালনের একটি মিষ্টি ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক মহিলা সাধের অনুষ্ঠানের জন্য তার কুকুরটিকে সুন্দর করে সাজিয়েছেন। একেবারে যে কোন গর্ভবতী মহিলার সাধের অনুষ্ঠানের মত তিনি তার প্রিয় সারমেকে একটি সবুজ এবং হলুদ রঙের চুন্নি পড়িয়েছেন। সঙ্গে গলায় একটি গোলাপি রঙের ফুলের মালা এবং কুকুরটির কপালে তিনি তিলক এঁকে দিয়েছেন। এক কথায় তিনি সাধের অনুষ্ঠানের কোন নিয়ম কমতি রাখেননি।

Advertisement

সাধের অনুষ্ঠানে সেই কুকুরটির জন্য নানারকম খাবারের আয়োজন করা হয়েছিল। তবে শুধুমাত্র পোষ্য কুকুরটির জন্য নয়, সেই অনুষ্ঠানে শামিল হয়েছিল পথের কুকুররা। ভিডিও শেষে দেখা গিয়েছে ওই মহিলা অনেক রকম খাবার সাজিয়ে রাস্তার কুকুরদের খেতে দিয়েছেন। রাস্তার কুকুররা তৃপ্তি সহকারে সেই খাবার খেয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয়। ২০ নভেম্বর instagram এ এই ভিডিওটি শেয়ার করা হয়েছে এবং তারপর থেকে ৪.৯ মিলিয়নের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন এবং কমেন্ট করেছেন সেই ভিডিওতে

Advertisement

Recent Posts