বিনোদন

Gori Nagori মঞ্চে তার কোমর নাড়ালেন, নাচের ভিডিও শেয়ার করলেন ‘রাজস্থানের রানি’

Advertisement

Advertisement

‘রাজস্থানের রানি’ ও ‘হরিয়ানার শাকিরা’ নামে পরিচিত গোরি নাগোরি বিগ বস ১৬-তে আসার পর থেকে আরও বেশি খ্যাতি অর্জন করেছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। গোরির স্টেজ শো দেখার জন্য দূর-দূরান্ত থেকে আসেন লক্ষ লক্ষ মানুষ। গোরি মঞ্চে এলে ভক্তরা নিজেদের ওপর থেকে নিয়ন্ত্রণ হারাতে শুরু করেন। গোরি নাগোরির নাচের অনুষ্ঠান হয় দেখার মতো। বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে তিনি বেশ সক্রিয়। প্রায়শই ইন্টারনেটে নাচের ভিডিও শেয়ার করেন।

Advertisement

গোরি নাগোরি মাঝে মধ্যে নতুন রিল পোস্ট করে তাঁর ভক্তদের আপডেট করে রাখেন। তাঁর ফলোয়াররাও এই ভিডিওগুলো খুব পছন্দ করেন। গোরি সম্প্রতি একটি নতুন রিল পোস্ট করেছেন যা এখনও পর্যন্ত প্রায় ৩৫ হাজার লাইক পেয়েছে। ভক্তরা গোরির হট ডান্সের ভিডিওতে হার্ট ইমোজিও দিতে শুরু করেছেন। ইদানীং গোরি নাগোরি একটি বেডরুম ডান্সের ভিডিও শেয়ার করেছেন ইন্টারনেটে।

Advertisement
Advertisement

তাঁর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, আয়নার সামনে দাঁড়িয়ে জনপ্রিয় একটি গানে তিনি নৃত্য পরিবেশন করছেন। এই ভিডিওতে সুরের তালে তালে নাচ করেছেন গোরি নাগোরি। একটি লাল রঙের লেহেঙ্গা চোলি পরেছেন। এই পোশাকে তাঁকে খুব হট দেখাচ্ছে। গোরি নাগোরির আসল নাম তাসলিমা বানো। জানা যায়, তাঁর প্রেমিকের নাম সানি চৌধুরী।

সানি চৌধুরীর খ্যাতিও কিন্তু কম নয়। সানি চৌধুরী একাধারে অভিনেতা, প্রযোজক ও গায়ক। গোরি ও সানির প্রেমের রসায়ন অনেক ভিডিও ও ছবিতে দেখা যায়, যা মানুষ পছন্দ করছেন। গোরি ছোটবেলা থেকেই নাচ করতে ভালোবাসেন এবং তিনি শাকিরার মতো নৃত্যশিল্পী হতে চান।

Recent Posts