খেলা

Virat Kohli: ‘স্বামী প্রেমানন্দ গোবিন্দ মহারাজ শরণ’, ছোট্ট ভামিকাকে সাথে নিয়ে বৃন্দাবন দর্শন কোহলি-অনুষ্কার

গত বুধবার সকালে বিরাট কোহলি হঠাৎ বৃন্দাবনে পৌঁছেছিলেন, যেখানে তিনি বাবা নিম করোরি আশ্রম প্রদক্ষিণ করেন এবং তাঁর সমাধি পরিদর্শন করেন।

Advertisement

Advertisement

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ব্যাটসম্যান তথা টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্যাপ্টেন বিরাট কোহলি বর্তমানে জাতীয় দলের বাইরে রয়েছেন। শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে ভারতীয় ক্রিকেট বোর্ড রোহিত শর্মার পাশাপাশি বিরাট কোহলিকে অব্যাহতি দিয়েছিল নিজেদের দায়িত্ব থেকে। বলাই যায়, বর্তমানে ভারতীয় তারকা ক্রিকেটারগন শীতকালীন ছুটি উপভোগ করছেন। তবে বিরাট কোহলি ছুটি উপভোগ করছেন অন্য ক্রিকেটারদের মতো করে নন, বরং তিনি এই ছুটিতে হিন্দুদের অন্যতম শ্রেষ্ঠ ধর্ম পিঠ বৃন্দাবন ভ্রমণ করছেন।

Advertisement

গতকাল সোশ্যাল মিডিয়ায় মিনিট খানেকের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। যেখানে বিরাট কোহলি তথা অনুষ্কা শর্মা তাদের ছোট্ট কন্যা ভামিকাকে নিয়ে সাধু সম্মুখে বসে রয়েছেন। বিরাট কোহলি, অনুষ্কা শর্মা এবং ভামিকাকে প্রেমানন্দ গোবিন্দ মহারাজের সামনে মাটিতে বসে থাকতে দেখা গেছে। ভিডিওতে সেবাদার মহারাজকে বলেছেন- ‘তিনি ভারতীয় দলের ক্যাপ্টেন এবং তিনি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন সুপ্রতিষ্ঠিত অভিনেত্রী। তারা আপনার সাথে দেখা করতে এবং আপনার সৎসঙ্গ শুনতে এসেছেন।’ এর পরে প্রেমানন্দ মহারাজ বলেন যে, ‘শ্রীজীর মালা ছোট্ট ভামিকাকে এবং চুনরী সখীর অনুষ্কা শর্মাকে পরিয়ে দেওয়া হোক।’

Advertisement

উল্লেখ্য, গত বুধবার সকালে বিরাট কোহলি হঠাৎ বৃন্দাবনে পৌঁছেছিলেন, যেখানে তিনি বাবা নিম করোরি আশ্রম প্রদক্ষিণ করেন এবং তাঁর সমাধি পরিদর্শন করেন। তাঁর এই অনুষ্ঠানটি অত্যন্ত গোপন করা হয়েছিল, যাতে সাধারণ মানুষরা এ বিষয়ে কোনো রকম ধারণা লাভ করতে না পারে। সম্প্রতি বিরাট কোহলির বৃন্দাবন সফরের ছবি ও ভিডিও সামনে এসেছে। জানা গেছে, বিরাট কোহলি ওখানে স্ত্রী আনুষ্কা ও কন্যা ভামিকার সাথে ৪৫ মিনিট অবস্থান করেন এবং আধ্যাত্মিক আলোচনায় অংশগ্রহণ করার পর গুরুজীর আশীর্বাদ নেন। 

Advertisement

Recent Posts