Amitabh bacchan : শোলে শুটিংয়ে এই অভিনেত্রীকে প্রেগন্যান্ট করেছিলেন অমিতাভ বচ্চন, নাম শুনলে আঁতকে উঠবেন আপনি

শোলে সিনেমাটি যে সর্বকালের সুপারহিট সিনেমা তা বলার অপেক্ষা রাখে না

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। যারা বলি সিনেমার ফ্যান তাঁরা অবশ্যই শোলে সিনেমাটি দেখেছেন। এই সিনেমার গব্বর এখনও অব্দি নেতিবাচক চরিত্র হিসাবে প্রশংসা পায়। এখনও মানুষকে ভয় দেখানোর জন্য একটাই শব্দ যথেষ্ঠ, “গব্বর”। এছাড়াও সিনেমার অন্যান্য চরিত্র যথা জয় ভিরু বা বসন্তী সবই দর্শকদের মনের মনিকোঠায় সযত্নে লালিত পালিত হচ্ছে।

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রি দেশের মানুষকে বিভিন্ন স্বাদের বিভিন্ন ধরনের সিনেমা দিয়েছে এতদিনে। অনেক সিনেমা জনপ্রিয়তা পেয়েছে আবার অনেকেই দর্শকদের মনে জায়গা করে নিতে পারেনি। কিন্তু শোলে সিনেমাটি এখনো পর্যন্ত মানুষের মনে রয়ে গেছে এবং বলা যেতে পারে এটি সর্বকালের সুপারহিট সিনেমা। সিনেমার প্রত্যেকটি সিন এবং ডায়লগ মানুষের মুখে মুখে ঘোরে। এই সিনেমাতে জয়ের চরিত্রে অভিনয় করেছিলেন সুপার হিরো অমিতাভ বচ্চন। তার চরিত্রও প্রশংসিত হয় সর্বত্রই। তবে শোলে সিনেমা শুটিং চলাকালীন অমিতাভ বচ্চন এমন কিছু করেছিলেন যা হয়তো জানেন না অনেকেই।

Advertisement

আপনি শুনলে অবাক হবেন যে শোলে সিনেমা শুটিং চলাকালীন জয় চরিত্রে অভিনয় করা অমিতাভ বচ্চন, এক অভিনেত্রীকে প্রেগন্যান্ট করে দিয়েছিলেন। বিশ্বাস না হলেও এটাই সত্যি। আসলে ওই সিনেমাতে অভিনয় করছিলেন জয়া বচ্চনও। সিনেমাতে শুটিং চলাকালীন জয়া বচ্চন প্রেগন্যান্ট ছিলেন এবং পরবর্তীকালে জন্ম হয় শ্বেতার। এই কথাটি এতদিনে হয়তো অনেকেই জানতেন না।

Advertisement

Recent Posts