বিনোদন

Gori Rani: সেক্সি স্টাইলে নাচলেন গোরি রানী, ভিডিও দেখে শিস দিচ্ছেন ভক্তরা

যেখানে এক দশক আগে বিনোদন মানেই ছিল বলিউডের আধিপত্য, সেখানে আজকের দিনে এসে হরিয়ানভি নৃত্যশিল্পীরা খুলে দিয়েছেন বিনোদনের নতুন রাস্তা।

Advertisement

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। বিশেষ করে হরিয়ানভি নৃত্যশিল্পীদের চরম সাহসিকতা উপভোগ করতে বেশি পছন্দ করছেন নেটিজেনরা। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, যেখানে এক দশক আগে বিনোদন মানেই ছিল বলিউডের আধিপত্য, সেখানে আজকের দিনে এসে হরিয়ানভি নৃত্যশিল্পীরা খুলে দিয়েছেন বিনোদনের নতুন রাস্তা। আজ বেশিরভাগ মানুষ কয়েক মিনিটের মধ্যে ভরপুর বিনোদন পেতে উপভোগ করেন হরিয়ানার যুবতীদের সাহসী পারফরম্যান্সের ভিডিওগুলি।

Advertisement

আজকের নিবন্ধের যদি হরিয়ানাভি নৃত্য শিল্পীদের কথা বলি, তবে নিজেদের চরম সাহসিকতাকে কাজে লাগিয়ে আজকের দিনে ভাইরাল হচ্ছেন স্বপ্ন চৌধুরী, সুনিতা বেবী, রচনা তিওয়ারির মত একাধিক যুবতীরা। যদিও হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীকে টেক্কা দিতে পারে এমন ডান্সার বিরল, তবুও বিগত কয়েক দিনে নিজের চরম সাহসিকতাকে কাজে লাগিয়ে সংবাদ শিরোনামে বারবার আলোচিত হয়েছেন সেক্সি হরিয়ানাভি নৃত্য শিল্পী গোরি রানী।

Advertisement

আমরা আপনাদের বলি, গোরি রানী হরিয়ানভি মঞ্চে সাহসী নাচের মাধ্যমে নিজের অস্তিত্ব তৈরি করেছেন। গোরি নাগরীর পরিচয় এমন যে, তার পরিচয় আলাদাভাবে বলে দিতে হয় না। হরিয়ানভি নৃত্যশিল্পী এবং গায়িকা গোরি রানী তার দুর্দান্ত চাল দিয়ে সবাইকে নিজের দিকে আকৃষ্ট করতে বাধ্য করেছে। তার একাধিক ভিডিও ইতিমধ্যে মানুষের মনে আলোড়ন সৃষ্টি করেছে। উল্লেখ্য, তার সেক্সি ডান্স স্টেপ এবং মায়াবী রূপ, দর্শকের ঘায়েল করতে হাতিয়ার হিসেবে কাজ করে। বর্তমানে এই হরিয়ানভি নৃত্যশিল্পীর যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে, সেখানে তাকে হালকা সুদৃশ্য টাইট পোশাকে পারফরম্যান্স করতে দেখা গেছে। রইল সাহসী ভিডিও-

Advertisement