বলিউড

রশ্মিকা মান্দান্নার সঙ্গে জুটি বেঁধেছেন ভিকি কৌশল, এমন ছবি সামনে এসেছে

Advertisement

Advertisement

ভিকি কৌশল বলিউডের অন্যতম জনপ্রিয় হ্যান্ডসাম অভিনেতা। শুরু থেকেই অভিনেতা হিসেবে সাফল্য পেয়েছেন তিনি। গতবছর থেকেই ক্যাটরিনা কাইফের সাথে নিজের বিয়ে নিয়ে চর্চায় রয়েছেন অভিনেতা। তবে এই মুহূর্তে অভিনেতার চর্চায় থাকার কারণ তার স্ত্রী ক্যাট নন, দক্ষিণী অভিনেত্রী রাশ্মিকা মন্দনা।

Advertisement

Advertisement

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই দুই তারকা আপাতত একসাথে জুটি হিসেবে দেখা দেওয়ার ইঙ্গিত দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পোস্টের মাধ্যমে। পর্দার শ্রীভাল্লী একটি রবারের বলে চোখমুখ এঁকে সেটির ছবি তুলে পোস্ট করেছেন নিজের ইনস্টা স্টোরিতে। এই স্টোরিতে ভিকি কৌশলকে মেনশন করার পাশাপাশি অভিনেত্রী লিখেছেন, শুটিংয়ের সময় সম্ভবত এটিই তার লুক ছিল অভিনেতার জন্য। পরে অভিনেতা অভিনেত্রীর এই পোস্ট নিজের স্টোরিতে রি-পোস্ট করেছিলেন। পাশাপাশি লিখেছিলেন, সকলকে সেইসময় সবুজ রঙের মুখ নিয়ে দাঁড়াতে বলা হয়েছিল।

Advertisement

পরের ভিকি কৌশলও নিজের ইনস্টা স্টোরিতে অভিনেত্রীর মতোই একটি রবারের বলে চোখ মুখ এঁকে পোস্ট করেছিলেন। স্টোরিতে অভিনেত্রীকে মেনশন করার পাশাপাশি লিখেছিলেন, তার সাথে কাজ করে অভিনেতা খুশি। এর উত্তরে অভিনেত্রী ধন্যবাদ জানিয়ে নিজের ভালো লাগার কথাও জানিয়েছিলেন। তাদের এই পোস্ট দেখেই স্পষ্ট খুব শীঘ্রই একসাথে জুটি হিসেবে দেখা দিতে চলেছেন পর্দায়। তবে এখনো পর্যন্ত পরিষ্কারভাবে কিছু জানা যায়নি। নিজেদের প্রিয় তারকাদের এই পোস্ট দেখার পর থেকেই অপেক্ষা শুরু করে দিয়েছেন তাদের অনুরাগীরাও।

এই মুহূর্তে ‘অ্যানিমেল’ ছবিতে রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করছেন রাশ্মিকা। পাশাপাশি বিগবি অভিনীত ‘গুডবাই’ ছবি দিয়ে খুব শীঘ্রই বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটতে চলেছে তার। অন্যদিকে ভিকি কৌশলকে তার আসন্ন ছবি ‘শ্যাম বাহাদুর’ ও ‘গোবিন্দা নাম হে মেরা’য় দেখা যাবে। অপেক্ষায় অগণিত ভক্তমহল।

Recent Posts