সৌন্দর্যে বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবে বরুণ ধাওয়ানের ভাইঝি, দেখে নিন তার ছবি

খুব শীঘ্রই বরুণ ধাওয়ানের বিপরীতে বলিউডে পা রাখতে পারেন তিনি

Advertisement

Advertisement

বলিউড জগতে অত্যন্ত জনপ্রিয় একজন তারকা হলেন বরুণ ধাওয়ান। ৯০ এ দশকের সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় একজন পরিচালক ডেভিড ধাওয়ানের পুত্র হওয়ার সুবাদে বলিউডে পরিচিতি পেতে খুব একটা সময় লাগেনি বরুণ ধাওয়ানের। তবে, বাবার এই পরিচয় এর পাশাপাশি তার নিজের অভিনয় দক্ষতাও তার ক্যারিয়ারের ঊর্ধ্বমুখী গ্রাফের পিছনে অত্যন্ত বড় একটি ভূমিকা গ্রহণ করেছে। তিনি এখন বলিউডের সবথেকে হ্যান্ডসাম এবং ড্যাসিং তারকা হয়ে উঠেছেন। স্টুডেন্ট অফ দ্য ইয়ার সিনেমা থেকে তিনি নিজের অভিনয়ে জীবন শুরু করলেও আজকে বলিউডের একজন অত্যন্ত বড় সুপারস্টার হয়ে উঠেছেন বরুণ ধাওয়ান।

Advertisement

বলিউডে নিজের পরিচয় খুব ভালোভাবে তৈরি করেছেন তিনি। তবে তার পাশাপাশি তার পরিবারের আরো একজন রয়েছেন যিনি বলিউডে খুব শীঘ্রই অভিষেক করতে পারেন। তিনি হলেন বরুণ ধাওয়ানের ভাইজি অঞ্জিনী ধওয়ান। রূপ এবং সৌন্দর্যের দিক থেকে তিনি কোন অংশেই বলিউডের কোন তারকা থেকে কম যান না। মাঝেমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে তিনি নিজের হট লুকের একাধিক ছবি পোস্ট করতে থাকেন। তার ফ্যাশন সেন্স এবং তার সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা দুটোকে দেখেই তারিফ করতে হয়।

Advertisement

বলিউড অ্যাক্ট্রেস এবং মডেলদের থেকে কোন অংশেই সৌন্দর্যের দিক থেকে কম যান না তিনি। সম্প্রতি কিছু হট পোশাক পরে বিভিন্ন সোশ্যাল মিডিয়া একাউন্টে ছবি পোস্ট করেছিলেন এই তারকা। এই সমস্ত ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে এবং তার রিভিলিং পোশাক দেখে অনেকেই তাকে ভবিষ্যতের বলিউড স্টার হিসেবে দেখতে শুরু করে দিয়েছেন।

Advertisement

এই সমস্ত ছবিতে তাকে দেখা যাচ্ছে একটি কালো রঙের বোল্ড পোশাকে। এটি ছাড়াও অঞ্জিনির সাদা পোশাকের একটি ছবি কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। তার এই সমস্ত ছবিতে তার মনভোলানো রূপ দেখে পুরুষ ভক্তদের মনে উঠেছিল ঝড়। চলুন দেখে নেওয়া যাক সেই ছবির কিছু ঝলক