উরফির ছোট বোনের লুক দেখলেই অবাক নেটজনতা, ছবি দেখলে পাগল হয়ে যাবেন

Advertisement

Advertisement

উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ার বিতর্কিত কুইন। তিনি যেখানে থাকবেন বিতর্ক সেখানে দানা বাঁধবেই। নিজের লাগামছাড়া কথাবার্তা ও সাজ-পোশাকের জন্য প্রায়ই চর্চায় থাকেন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ার পাতা স্ক্রল করলেই উরফি জাভেদকে নিয়ে কোনো না কোনো খবর চোখে পড়ে। তবে এই প্রতিবেদনে অভিনেত্রীকে নিয়ে নয়, তার বোন আস্ফি জাভেদকে নিয়ে কথা হবে।

Advertisement

Advertisement

আস্ফি জাভেদ রূপে গুণে রীতিমতো টেক্কা দিতে পারেন বলিউডের তাবড় তাবড় নায়িকাদের। মাত্র ২৪ বছর বয়সেই তিনি নেটমাধ্যমে জনপ্রিয়তা পেয়েছেন প্রচুর। তিনি পেশায় একজন ভ্লগার। তার ফলোয়ার্সের সংখ্যা নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা অসংখ্য, সেটা তার অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হবে। তার ড্রেসিং সেন্স তার দিদির মতই দুর্দান্ত। উরফি ও ডলি জাভেদের মতই তিনিও সোশ্যাল মিডিয়ার সেনসেশন। তার শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় নিমেষে।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি যথেষ্ট অ্যাক্টিভ। নেটমাধ্যমে তার ভক্তের সংখ্যা চোখে পড়ার মতো। তার সাজগোজ, পোশাক-আশাকের ধরন সবটাই নজর টানে নেটিজেনদের। তার রূপ রীতিমতো উষ্ণতা ছড়ায় সোশ্যাল মিডিয়ার পাতায়। তার ভ্লগ দেখার অপেক্ষায় থাকেন অসংখ্য মানুষ। সম্প্রতি তার একাধিক ছবি ভাইরাল নেটদুনিয়ায়। রইল আরো কিছু ছবি।

Recent Posts