সাইকেলের চেন দিয়ে ঢেকেছে বক্ষযুগল, অদ্ভুত পোশাক পরে সবার সামনে এলেন উরফি জাভেদ, দেখুন ছবি

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে প্রস্তুত, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

Advertisement

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক, মেটালের চেন সবকিছু দিয়েই বানিয়ে ফেলেছেন নিজের পোশাক। আর সেইসমস্ত অদ্ভুত পোশাকের সূত্র ধরে প্রায়ই মিডিয়ার পাতায় ও নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। কদিন আগেই পিজ্জা দিয়েই পোশাক বানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। পোশাক বানিয়েছিলেন প্লাস্টার অফ প্যারিস দিয়েও। তবে কদিন আগের তার ট্রান্সপারেন্ট সাজ আগের সমস্ত লুককে টেক্কা দিয়ে গিয়েছে বলেই মত নেটনাগরিকদের একাংশের। তবে এই মুহূর্তে অভিনেত্রীর বেশ কিছু ঝলক পুনরায় ভাইরাল হয়েছে। আর সেই ভাইরাল হওয়া ঝলকগুলির সূত্র ধরেই চর্চিত অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি তার যে ঝলকগুলি ভাইরাল হয়েছে তার একটিতে একেবারে ট্রান্সপারেন্ট একটি পোশাকে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। হাইহিলে নিউড মেকাপে ও ডার্ক লিপস্টিকে এই পোশাকে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী।

Advertisement

এই ঝলকে সবুজ পোশাকে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। পোশাকের বেশিরভাগ অংশটাই সুতোর উপর নির্ভর করছিল। শুধুমাত্র তার গোপনাঙ্গ দুটি বড় কাপড়ের সহিত আড়াল করা ছিল।

এই ঝলকে কোন একটি অনুষ্ঠানে গোলাপি রঙের স্বল্পবেশেই উপস্থিত ছিলেন অভিনেত্রী। তার এই পোশাকের ডিজাইন ছিল একেবারেই অন্য ধরনের, যা দেখে চোখ কপালে উঠে গিয়েছিল একাংশের। উল্লেখ্য এই পোশাকের একাংশ ক্রিস্টাল দিয়েই সাজানো ছিল।

অভিনেত্রীর এই ঝলকটি প্রচন্ড ভাইরাল হয়েছিল। এই ঝলকে লাল টেপ দিয়েই নিজেকে মেঝের সাথে আটকে নিয়েছিলেন অভিনেত্রী। এটাই ছিল তার নতুন ধরনের পোশাকের স্টাইল। অভিনেত্রীর এই পোশাকে স্টাইল দেখে নিঃসন্দেহে হুঁশ উড়েছিল একাংশের।

Recent Posts