বলিউড

টপলেস অবস্থায় হাত দিয়ে ঢাকা শরীর, মুক্তো দিয়ে তৈরি চুল, নতুন সাজে ইন্টারনেটে ভাইরাল উরফি জাভেদ

বিভিন্ন অদ্ভুত জিনিস দিয়ে শরীর ঢেকে ভিডিও বানান উরফি জাভেদ

Advertisement

Advertisement

গ্ল্যামার ওয়ার্ল্ডের বোল্ডনেস কুইন উরফি জাভেদ তাঁর শরীরী ভাঁজের খেলায় নেটিজেনদের বোল্ড আউট করতে সিদ্ধহস্ত। শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে এমন ফ্যাশনে বিশ্বাস করেন তিনি। তাই তো প্রকাশ্যে যেকোনো সময় অন্তর্বাস ছাড়াই বা কখনো খোলামেলা বা কাঁটাছেঁড়া পোশাক পরে বেরিয়ে আসেন তিনি। এমন ফ্যাশনের জেরে প্রায় রোজ পাপারাৎজিদের ভাইরাল কন্টেন্ট হয়ে ওঠেন তিনি। এই বিষয়ে শত বিতর্ক বা ট্রোল হতে হলেও তিনি নিজের ফ্যাশন স্টেটমেন্ট সম্বন্ধে খুবই আত্মবিশ্বাসী।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাকটিভ থাকেন এই মডেল অভিনেত্রী। বিগ বস এবং পোশাক বিতর্কের সৌজন্যে তাঁর অনুরাগীর সংখ্যা একলাফে বেড়েছে অনেকখানি। মাঝে মাঝে তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রিল ভিডিও বা বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করে থাকেন। এছাড়াও পাপারাজ্জিদের মধ্যে তাঁর জনপ্রিয়তা ব্যাপক। রাস্তার মাঝে কোথাও দেখা হলেই তাঁকে ঘিরে ধরে পাপারাজ্জিমহল। অভিনেত্রীও তারিয়ে উপভোগ করেন সেই সমস্ত মুহূর্ত। পাশাপাশি আজকাল তো আবার বিভিন্ন অদ্ভুত জিনিস দিয়ে শরীর ঢেকে ভিডিও বানিয়ে নিজের ফ্যাশন স্টেটমেন্ট এর পরিচয় দিচ্ছেন উরফি জাভেদ।

Advertisement

অদ্ভুত পোশাক পরার জন্য দেশের মানুষের কাছে অনেকবার ট্রোলের শিকার হতে হয়েছে মডেল অভিনেত্রীকে। তবে তিনি নিজের ইচ্ছাতেই জীবন কাটাতে পছন্দ করেন। আবারও এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে। পোশাক দেখে এটা বোঝা খুবই মুশকিল সেটা পোশাক না অদ্ভুত কিছু জিনিস। এবার আবার মুক্তোর মালা দিয়ে শরীর ঢেকেছেন মডেল অভিনেত্রী। ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছে, উরফি জাভেদ একহাত দিয়ে নিজের শরীর ঢেকে রেখেছেন এবং ধীরে ধীরে কাঁচি দিয়ে মুক্তার মালা কাটছেন। এই ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। বেশিরভাগ নেটিজেন এই ভিডিও দেখে ট্রোল শুরু করেছেন। আপনি এই ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts