বলিউড

Urfi Javed: দুবাইয়ের সমুদ্র সৈকতে সময় কাটাচ্ছেন উরফি জাভেদ, সালোয়ার স্যুটে অভিনেত্রী, অবাক সকলেই

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

Advertisement

তবে সম্প্রতি সানি লিওনির স্পিল্টভিলা ১৪’তে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছেন উরফি জাভেদ। সেই সূত্র ধরেই এখন প্রায়ই ইনস্টাগ্রামের এমটিভি স্পিল্টভিলার অফিসিয়াল পেজ থেকে দেখা মেলে তার। কয়েকদিন আগে স্পিল্টভিলার সূত্র ধরেই নেটমাধ্যমে তুমুল চর্চিত হচ্ছিলেন অভিনেত্রী। সেই ভিডিও এখনো ভাইরাল রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে। সেখানে অভিনেত্রীর স্পষ্ট মন্তব্যই তাকে নিয়ে চর্চা করার কারণ ছিল। তবে এই মুহূর্তে একেবারে একটি ভিন্ন কারণে চর্চার কেন্দ্রবিন্দুতে উরফি জাভেদ।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় উরফি নিজের একটি রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন। যেখানে অভিনেত্রীকে দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন নেটজনতার অধিকাংশ মানুষ। দুবাইয়ের সমুদ্র সৈকতে অভিনেত্রীকে সালোয়ার স্যুটে দেখা গিয়েছে। আর এই বেসে তাকে দেখে চোখ কপালে অধিকাংশের। সচারচর অভিনেত্রী নিজের অদ্ভুত সাজ পোশাকের জন্যই চর্চায় থাকে। কিন্তু হঠাৎ করে সমুদ্র সৈকতে বিকিনি ও মনোকিনি লুকের মাঝেই এমন ট্রেডিশনাল লুকে উরফিকে দেখে খুব স্বাভাবিকভাবেই অবাক হয়েছেন অনেকে। সবসময়ই সকলের মাঝে থেকেও একটু অন্যরকম ভাবেই নজর কাড়তে চান অভিনেত্রী। এবারেও অন্যথা হল না তার। বলাই বাহুল্য, সমুদ্র সৈকতে তার এই লুক নজর কেড়েছে সকলের। সেকথা অবশ্য আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখছে না।

Advertisement

Recent Posts