বিনোদন

সৌন্দর্য্যে নায়িকা রশ্মিকা মান্দনাকে টেক্কা দেবে বিজয় সেতুপতির স্ত্রী, রইল তাঁর সুন্দর ছবি

বান্ধবী জেসি সেতুপতিকে বিয়ে করেছিলেন দক্ষিণী অভিনেতা

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকাদের ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন এবং তাদের রোজকার জীবনযাত্রা নজরে থাকে নেটিজেনদের। এই বলিউড জগতের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন জাতীয় ক্রাশ রশ্মিকা মান্দনা। দক্ষিণ ভারতীয় সিনেমা দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করলেও এখন গোটা ভারতীয় দর্শকের মাঝে তিনি ব্যাপক জনপ্রিয়। একের পর এক সিনেমায় দুর্দান্ত অভিনয় ও পাশাপাশি ব্যাপক এক্সপ্রেশন দিয়ে সকলের মন জয় করে নিচ্ছেন তিনি। তবে এই সাউথ ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছেন বিজয় সেতুপতি। তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে অবদান রাখা এই অভিনেতা শুধু আঞ্চলিক পর্যায়েই নয়, জাতীয় পর্যায়েও সমাদৃত।

Advertisement

Advertisement

বিজয় সেতুপতির পেশাগত জীবন সম্পর্কে সবাই জানলেও, তাঁর ব্যক্তিগত জীবন ফ্যানদের কাছ থেকে খুব একটা স্পষ্ট নয়। আর আজকের এই প্রতিবেদনে এই অভিনেতার স্ত্রীয়ের সম্বন্ধে আপনাদের সামান্য কিছু তথ্য প্রদান করা হবে। জানিয়ে রাখি, ২০০৩ সালে তার বান্ধবী জেসি সেতুপতিকে বিয়ে করেছিলেন দক্ষিণী অভিনেতা। ২০০২ সালে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুজনের আলাপ হয় এবং এক বছরের মধ্যেই তারা বিয়ে সেরে ফেলেন। বর্তমানে এই সুন্দরী দম্পতির দুটি সন্তান রয়েছে, যাদের নাম সূর্য সেতুপতি এবং শ্রীজা সেতুপতি।

Advertisement

জেসি সেতুপতি কেরালার মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন এবং তিনি কাপু বর্ণের একজন সদস্য। জেসি সেতুপতি একটি স্থানীয় বেসরকারি স্কুল থেকে তার স্কুলিং করেন এবং তারপর কেরালা বিশ্ববিদ্যালয়ের কলেজ থেকে স্নাতক সম্পন্ন করেন। স্নাতক শেষ করার পর, জেসি সেতুপতি একটি প্রাইভেট ব্যাঙ্কে ক্লার্ক হিসেবে কাজ শুরু করেন। তবে বিয়ের পর চাকরি ছেড়ে দিয়ে ঘর দেখাশোনা শুরু করেন। বর্তমানে তিনি একজন গৃহিণী। জেসি সেতুপতিকে সোশ্যাল মিডিয়াতে খুব কম দেখা যায়। তবে তাঁর সৌন্দর্য্য টেক্কা দেবে রশ্মিকা মন্দানাকে।

Recent Posts