Urfi Javed: বিকিনির বদলে মাত্র ২টি ফুল ঢাকলেন বুক, ইন্টারনেটে তোলপাড় সৃষ্টি করলেন উরফি জাভেদ

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে প্রস্তুত, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

Advertisement

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক, মেটালের চেন সবকিছু দিয়েই বানিয়ে ফেলেছেন নিজের পোশাক। আর সেইসমস্ত অদ্ভুত পোশাকের সূত্র ধরে প্রায়ই মিডিয়ার পাতায় ও নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। কদিন আগেই পিজ্জা দিয়েই পোশাক বানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। পোশাক বানিয়েছিলেন প্লাস্টার অফ প্যারিস দিয়েও। তবে কদিন আগের তার ট্রান্সপারেন্ট সাজ আগের সমস্ত লুককে টেক্কা দিয়ে গিয়েছে বলেই মত ছিল নেটনাগরিকদের একাংশের। তবে এই মুহূর্তে অভিনেত্রীর সাম্প্রতিক একটি লুক একাংশের মাঝে ভাইরাল হতে দেখা গিয়েছে। যেখানে অভিনেত্রীকে দেখে কথা হারিয়েছেন অধিকাংশই।

Advertisement

সাম্প্রতিক ঝলকে অভিনেত্রীকে দুটি বড় তৈরি করা সবুজ পাতার মতো ফুলের সাহায্যেই নিজের শরীরের গোপন অংশ ঢাকতে দেখা গিয়েছে। তার উপর চোখের ছবিও আঁকা ছিল। খুব সম্ভবত ব্রা-লেট হিসাবেই ব্যবহার করেছিলেন এই ফুল দুটিকে। এদিন তাকে তার এই লুক সেট করতে সহায়তা করেছিলেন শ্বেতা মাহাদিক। অন্য ধরনের হেয়ার স্টাইলে ডেনিমের বোতাম খুলেই ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন অভিনেত্রী। নিউড মেকাপেই এদিন নিজের লুক ক্যারি করেছিলেন তিনি।

Advertisement

বলাই বাহুল্য, অভিনেত্রীর সম্প্রতিক লুক দেখে কথা হারিয়েছেন অধিকাংশ নেটনাগরিকরাই। কারোর মতে, তিনি মুসলমানদের নাম খারাপ করছেন। আবার কারোর মতে, তাকে দেশ থেকেই বার করে দেওয়া উচিৎ। অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকের কমেন্টবক্সে নজর রাখলেই এমন বহু মন্তব্য চোখে পড়বে। এই ধরনের মন্তব্য যে অভিনেত্রীর উপর কোনোরকম নেতিবাচক প্রভাব ফেলতে পারে না, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Recent Posts