বিনোদন

Urfi Javed : লাল দুটি হৃদয় দিয়ে শরীরের উপরের অংশ ঢেকেছেন উর্ফি, দেখুন উর্ফির নতুন ঝলক

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে উর্ফি জাভেদ নিজেই একজন স্টার। তার ফ্যাশন দেখলে হয়তো হলিউডও চমকে যাবে। নগ্নতা তার কাছে কিছুই না, বরং নগ্নতাকে ম্যাজিকের মতন উড়িয়ে একেক দিন একেক রকমের স্টাইলে মেতে থাকেন তিন, সেই উর্ফি জাভেদকে কভার করতেই হুমড়ি খেয়ে পড়ে একাধিক পাপরাজ্জি।

Advertisement

ফের উর্ফি এলেন চর্চার খাতায়। সম্প্রতি তার লুক দেখলে মনে হবে যে হলিউড মডেলদের থেকে এক কাঠি উপরে তিনি। এদিন তার পরনে ছিল একটা ফিনফিনে সাদা স্কার্ট, অন্তর্বাসের জায়গায় ছিল দুটো লাল হার্ট। ওই লাল ছোট্ট হৃদয়ের টুকরো দিয়েই ঢাকেন শরীরের উপরের অংশ।

Advertisement

বিগ বস থেকে বেরিয়ে আসার পর উর্ফি নিজেকে এতটাই স্বাধীন ভাবে মেলে ধরেছেন যে তার ফ্যাশন কখনো হয়েছে নিন্দা তো কখনো প্রশংসা। এভাবেও যে ফ্যাশন করা যায় তার অন্যতম নিদর্শন হলেন উর্ফি নিজে। ভয় লজ্জা সবকিছু ত্যাগ করে প্রতিবার নিজেকে বিভিন্ন ভাবে আবিষ্কার করে চলা উর্ফি এখন রীতিমত স্টার ।

Advertisement

প্রসঙ্গত, একবার উর্ফি সমালোচকদের জবাব দেওয়ার খাতিরে অন ক্যামেরা বলেন, ‘পোশাক নিয়ে কথা বলার হলে নিজের মা, বোনকে গিয়ে বলো, আমার পোশাকে কমেন্ট করতে এসো না। ‘আমার শরীর, আমার ইচ্ছা’। সেই ইচ্ছা নিয়েই উর্ফি বারবার নিজেকে বিভিন্ন লুকে হাজির করেছেন ক্যামেরার সামনে। তবে, এতে করে উর্ফির জনপ্রিয়তা এখন প্রায় আকাশছোঁয়া। যারা সোশ্যাল মিডিয়া ফ্রিক তাদের মধ্যে হেন কেউ নেই যে যিনি উর্ফি জাভেদকে চেনেন না।

Recent Posts