বিনোদন

Ullu-এর এই ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছে, সাহসী দৃশ্য দেখে মন অস্থির হয়ে যাবে

ইরোটিক স্টোরি দেখার শখ থাকলে এই ওয়েব সিরিজটি আপনার পছন্দ হবে

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে উল্লুর কিছু যৌনতামাখা ওয়েব সিরিজ।

Advertisement

কিছুদিন আগেই উল্লুতে রিলিজ করেছে নতুন ওয়েব সিরিজ খালিস। খালিস একটি মহিলার গল্প যাকে তার বাবা-মা অল্প বয়সে বিয়ে দিয়ে দিয়েছিলেন। স্বামীর মৃত্যুর পর তার পাশে শুধু ছেলে ছিল। তার ছেলের সাথে সে এখন পর্যন্ত সবচেয়ে সুখী জীবন কাটাচ্ছিলেন। সময় বাড়ার সাথে সাথে বউ ও শাশুড়ির মধ্যে সম্পর্ক তিক্ত হয়ে ওঠে। বউ সব চেষ্টা করেও তার শাশুড়িকে খুশি করতে ব্যর্থ হয়। তবে এরপর বউ জানতে পারে যে শাশুড়ি তার আশেপাশের একজন লোককে ভালোবেসে ফেলেছে। এই একাকিত্ব জীবনে যৌনজ্বালা মেটাতে এরপর কি কি হবে তা জানতে অবশ্যই দেখতে হবে এই ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে এবং আলিয়া নাজ। ইরোটিক স্টোরি দেখার শখ থাকলে এই ওয়েব সিরিজটি আপনাকে অবশ্যই দেখতে হবে।

Advertisement

Recent Posts