খেলা

Rinku Singh: ‘ও হিরো…’, রিংকু সিংয়ের ‘সিক্স প্যাক অ্যাবস’, শুভমান গিলের বোনের প্রতিক্রিয়া আতঙ্ক তৈরি করেছে

Advertisement

Advertisement

সদ্য শেষ হয়েছে ২০২৩’এর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। এবারের চ্যাম্পিয়ন ধোনি বাহিনী। এই নিয়ে পঞ্চমবার জয়ের মুকুট পরল ধোনি বাহিনী। তবে আইপিএল শেষ হওয়ার পর বেশ কিছু ক্রিকেটার নিজেদের ভালো পারফর্ম্যান্সের সূত্র ধরেই চর্চার আলো কেড়েছেন, তাদের মধ্যে অন্যতম রিঙ্কু কুমার। এই মুহূর্তে মালদ্বীপ থেকে নিজের ছুটি কাটানোর ঝলক শেয়ার করে নিয়েই মিডিয়ার পাতায় চর্চিত রিঙ্কু। নাম জড়ালো মুম্বাইয়ের শুভমান গিলের বোনের সাথেও।

Advertisement

আইপিএল শেষ হতে না হতেই মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন কেকেআরের রিঙ্কু কুমার। শেয়ার করে নিয়েছেন নিজের একাধিক ঝলকও। আর সেই ঝলকে তার প্রতিটি অ্যাবস ছিল দৃশ্যমান। আর তার এই সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকেই মন্তব্য করতে দেখা গিয়েছে মুম্বাইয়ের শুভমান গিলের বোন শাহনীল গিলকে। ‘ও হিরো’ লিখেই মন্তব্য করেছেন তিনি। আর সেটি যে কারোর নজর এড়ায়নি, সেকথা বলাই বাহুল্য। এমনকি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলাকালীন একাধিকবার স্টেডিয়ামেও দেখা মিলেছে তার। আর সম্প্রতি নিজের মন্তব্যের সূত্র ধরেই কেকেআরের রিঙ্কু কুমারের সাথে নাম জড়িয়েছে শুভমানের বোনের। এখন সেই নিয়েই মিডিয়ার পাতায় চর্চা তুঙ্গে। বলাই বাহুল্য, এই সিজনের পর শুভমান ও তার বোন শাহনীল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে।

Advertisement

এই মরসুমে প্লেঅফে পৌঁছাতে পারেনি কলকাতা নাইট রাইডার্স। তবে নিজের পারফর্ম্যান্সের সূত্র ধরেই নজর কেড়ে নিয়েছেন রিঙ্কু। গুজরাটের বিপক্ষে পাঁচটি ছক্কা মেরেই দলকে জিতিয়েছিলেন তিনি। সেই থেকেই মিডিয়ার পাতায় চর্চিত এই ক্রিকেটার। প্রশংসিতও হয়েছেন বহু গুণীজনের মাঝে। গোটা আইপিএল মরসুমে তার মোট রান ৪৭৪। স্ট্রাইক রেট ১৪৯.৫৩। এই সিজনে ৪’টি হাফ সেঞ্চুরিও করেছেন তিনি।

Advertisement

Recent Posts