ভাইরাল & ভিডিও

Dance Video: একাধিক হরিয়ানভি গানে শাড়িতেই দুর্দান্ত নৃত্য পরিবেশন দুই মাঝবয়সীর, রইল ঝলক

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি দুই মাঝবয়সী মহিলা নিজেদের দক্ষ নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ঝলকই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ১ বছর আগে ‘কেএনজে বিটস ডান্স’ নামের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে সেই ঝলক ৭৫ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে দিয়েছে। এই মুহূর্তে ঝলকে দুই মাঝবয়সী মহিলাকে একাধিক হিট ডিজে হরিয়ানভি গানের তালেই দেখা গিয়েছে। পারফর্ম্যান্সের সময় শিফন শাড়িতেই একমুখ ঘোমটা দিয়ে ঢেকে রেখেছিলেন মুখ। জোরদার ডিজে সাউন্ডেরর সাথেই দক্ষতার সাথে আসর জমিয়েছিলেন তারা। সেকথা অবশ্য তাদের নাচেই স্পষ্ট। ১ বছর পর সেই ঝলক আবারো হরিয়ানভি দর্শকদের একাংশের দৃষ্টি আকর্ষণ করেছে। এই দুই পরিচয়হীন মহিলা আবারো একাংশের মাঝে প্রশংসা কুড়িয়েছেন। তার ঝলকও অবশ্য মিলবে কমেন্টবক্সেই।

Recent Posts