সবুজ শাড়িতে ভোজপুরি গানে সাহসী নাচ এই যুবতীর, দেখুন ভিডিও – VIRAL VIDEO

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয় তাহলে, সেই ঝলক একাংশের মাঝে ভাইরাল হতে বাধ্য। আর বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অধিকাংশই ডিজিটাল ক্রিয়েটর হিসাবে পরিচিতি অর্জন করছেন নেটদুনিয়ায়। সেকথা অবশ্য আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। নেটদুনিয়ার পাতায় চোখ রাখলেই এমন একাধিক ঝলক নজরে আসবে। সম্প্রতি তেমনই এক ডিজিটাল ক্রিয়েটর নিজের রিল ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন।

Advertisement

সাম্প্রতিক এই ঝলকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা ও গায়ক পবন সিংয়ের হিট গানের তালেই তাল মেলাতে দেখা গিয়েছিল নীলাম নীলুকে। তিনি নিজেকে অভিনেত্রীর পাশাপাশি গায়িকা ও নৃত্যশিল্পী হিসাবেও প্রদর্শন করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এদিন ছাদে সবুজ শাড়ি লুকেই ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন তিনি। ‘কারেজাবা ধাক ধাক ধারকাতা’র তালেই রিল বানিয়েছিলেন তিনি। তার মুখের ভাব-ভঙ্গিও ছিল বেজায় নজরকাড়া। আপাতত, নিজের এই সাম্প্রতিক ইনস্টারিল ভিডিওর সূত্রেই ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে পুনরায় চর্চিত হচ্ছেন নীলু।

Advertisement

বর্তমান যুগে একাধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে। আর সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম ইনস্টাগ্রাম। আর আজকের প্রজন্ম নিজেদের অধিক পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ফেসবুকের পরেই ব্যবহার করে থাকেন ইনস্টাগ্রামকে। অবশ্য তার একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই। প্রতিদিন প্রতিমুহূর্তে এমন এক বা একাধিক ঝলক ভাইরাল হয় নেটনাগরিকদের মাঝে। উল্লেখ্য ঝলকটিও তার মধ্যে অন্যতম।

Advertisement

Recent Posts