মিউজিক

প্রদীপ পান্ডে এবং রানী চ্যাটার্জির এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়েছে, দেখে নিন এই তারকাদের ধামাকাদার পারফরমেন্স

ভোজপুরি জগতের এই দুই তারকার পারফরমেন্স সত্যিই নজরকাড়া

Advertisement

Advertisement

প্রদীপ পান্ডে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম বিখ্যাত অভিনেতা। তিনি তার নাচ এবং অভিনয় দক্ষতার জন্য বেশ বিখ্যাত। তাঁর গানগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় কারণ ভক্তরা তাঁকে ভোজপুরি গানের পেপি বিটে নাচতে দেখতে ভালোবাসেন। প্রদীপ পান্ডে তার সহ-অভিনেতাদের সাথে তার ঝলমলে রসায়নের জন্যও বিখ্যাত এবং তার গান ‘জলমি জাওয়ানি’ সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় সব রেকর্ড ভাঙতে শুরু করছে। এই গানটিতে রানি চ্যাটার্জির সাথে অভিনেতা পারফর্ম করছেন। গানটি সোশ্যাল মিডিয়ায় বেশ গুঞ্জন তৈরি করছে এবং তাদেরকে একসাথে অত্যন্ত দারুন দেখাচ্ছে।

Advertisement

এই গানের ভিডিওতে প্রদীপ পান্ডে এবং রানি চ্যাটার্জিকে একসাথে দুর্দান্ত দেখাচ্ছে। তাদের দুজনের এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। তাদের দুজনের নিখুঁত নাচের মুভসগুলি অনলাইনে সকলের মনোযোগ আকর্ষণ করছে। ভক্তরা এই অভিনেতাদের রসায়ন পছন্দ করছেন এবং তারা একে অপরের পরিপূরক।

Advertisement

এই গানের ভিডিওতে গোলাপী ও কালো রঙের পোশাক রয়েছে এই জুটি। অভিনেতাদের রোমান্স দর্শকদের আরও আগ্রহী করে তুলছে। এই গানের ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে এবং এটি ইউটিউবে ৭৮,৪৬,২৯৫ বার দেখা হয়েছে। ভক্তরা কমেন্ট সেকশনে তাদের মন্তব্য করছেন। তারা এই দুজনের রসায়ন বেশ পছন্দ করেছেন।

Advertisement