মোহরা ছবির এই অভিনেত্রীকে মনে আছে? এখন পুরো চেহারা পাল্টে গেছে, দেখুন নায়িকার ছবি

মোহরা ছবি থেকে জনপ্রিয়তা পেয়েছিলেন পুনম ঝাওয়ার

Advertisement

Advertisement

বলিউড দুনিয়ার পুরনো সিনেমা থেকে শুরু করে নতুন সিনেমা সবকিছুই নেটিজেনদের নখদর্পণে থাকে। বিভিন্ন সিনেমাতে বিভিন্ন ধরনের তারকা কাজ করে লাইমলাইটে আসেন। কেউ কেউ অনেক সিনেমা করেও দর্শকদের প্রিয় হতে পারেন না, তো আবার কেউ কেউ হাতেগোনা কয়েকটি সিনেমাতে অভিনয় করে দর্শকদের মনের মনিকোঠায় সর্বদা রয়ে যায়। এই বলিউডে হরেক রকমের সিনেমা হয়। ৯০ এর দশকে অক্ষয় কুমার এবং রবীনা ট্যান্ডন এর একটি সিনেমা ব্যাপক সুপারহিট হয়েছিল। এই সিনেমার মধ্যে দুই তারকা জুটির এখনো অবাক করে দর্শকদের।

Advertisement

এতক্ষণে আপনারা হয়তো সকলে বুঝতে পেরেছেন কোন বলিউড সিনেমার কথা বলা। ঠিকই ধরেছেন 90 এর দশকের সুপারহিট সিনেমা মোহরা এর কথা হচ্ছে। এই সিনেমাতে দুই তারকা জুটির পাশাপাশি ছিলেন সুনীল শেট্টিও। সিনেমার “না কাজরে কি ধার না মোতি কা হার” গানটি ব্যাপক জনপ্রিয় ছিল। এই গানে সুনীল শেট্টির সাথে এক সুন্দরী অপ্সরা নাচ করেছিলেন যে সেইসময় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন। আসলে ওই গান দিয়ে ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন পুনম ঝাওয়ার।

Advertisement

Advertisement

পুনম বলিউডের ব্যাপক জনপ্রিয়তা পেলেও খুব একটা বেশিদিন তিনি সিনেমা জগতের সাথে সংযোগ বজায় রাখেন। কয়েকটি সিনেমা ছাড়া আর তেমন অভিনয় জগতে দেখা মেলেনি পুনমের। তবে তাকে মাঝে মাঝে বিভিন্ন বলিউড পার্টিতে দেখা যায়। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে তিনি ব্যাপক সক্রিয় থাকেন এবং মাঝে মাঝেই বিভিন্ন সাহসী ফটোশুটের ছবি পোস্ট করে থাকেন। তাকে যে অত্যন্ত দেখতে সুন্দরী তা বলার অপেক্ষা রাখে না।

Recent Posts