পাগলের মতো ছুটে চলেছে গরু টি গুরুতরভাবে আহত সন্তানকে বাঁচানোর জন্য , ভাইরাল হলো মাতৃত্বের এই ভিডিও

Advertisement

Advertisement

একজন সন্তানের প্রকৃত বন্ধু হল তার মা। কারণ একজন মা তার সন্তানের জন্য তার নিজের প্রাণ পর্যন্ত দিতে পারে। মাতৃত্ব হল এই জগতের সব থেকে বড় ব্যক্তিত্ব। শুধুমাত্র মানবজগৎ এর মধ্যেই মাত্র মাতৃত্ব সীমাবদ্ধ নেই। সমস্ত প্রাণীকুলের মধ্যেই মাতৃত্ব খুঁজে পাওয়া যায়। সোশ্যাল মিডিয়াতে আমরা অনেক ঘটনা দেখতে পাই যা মাতৃত্বের সাথে জড়িয়ে রয়েছে। সর্বদা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হাস্যকর বিনোদনমূলক ভিডিও আমাদের চোখের সামনে আসে তা নয় এমন কিছু ভিডিও। আমাদের সামনে আসে যেগুলো আমাদের হৃদয় ছুঁয়ে যায় এবং কখনো কখনো চোখের জলও আনে।

Advertisement

 

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঠিক এরকমই একটি মাতৃত্ব মিশ্রিত এক ভিডিও ভাইরাল হয়। ভিডিওটা আমরা দেখতে পাই একটি ছোট্ট বাছুর কোন রকম ভাবে আহত হয় এবং সে আহত হাসপাতালে নিয়ে যাওয়া হয় একটি ভ্যানে করে।কিন্তু এই ঘটনা তার মা গরুটির সামনে যখন ঘটে সে কিছুতেই ভরসা করতে পারছেনা ,সে ভাবছে তার সন্তানকে তার থেকে অনেক দূরে নিয়ে যাওয়া হচ্ছে তাই সে ক্রমশ সেই ভ্যানের পিছনে পিছনে ছুটতে থাকে। এই ঘটনার মধ্যে দিয়েই প্রকাশিত হয় একজন সন্তানের জন্য একজন মা এর যে টান , এই ঘটনার মধ্যে দিয়ে মাতৃত্বের পরিচয় পাওয়া যায়।

Advertisement

এই ঘটনাটি ঘটে উড়িষ্যার কোন এক অঞ্চলে। গাড়ির ধাক্কায় মারাত্মকভাবে চোট পায় একটি বাছুর, আর সেই বাছুর চিকিৎসার জন্য ফেনী করে নিয়ে যাওয়া হচ্ছিল হাসপাতাল আর এই ঘটনা তার মা গরু টি দেখার পরেই ভ্যানের পিছনে ছুটতে শুরু করে,তার সন্তানকে তার চোখের সামনে থেকে নিয়ে যাওয়া হচ্ছে কোনোভাবেই যেন সেটা মেনে নিতে পারছে না,প্রায় তিন কিলোমিটার ছুটে চলে ভ্যানের পিছনে। ইউটিউবে এমকম নিউজ নামে একটি চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। তারপরই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে ওঠে এই মাতৃত্বের ভিডিও।

Recent Posts