টেক বার্তা

সস্তা হল TVS electric স্কুটার, এক চার্জ দিলে চলবে ১০০ কিমি

এই ইলেকট্রিক স্কুটার আপনি পাবেন এখন ২০,০০০ টাকা সস্তায়

Advertisement

Advertisement

আজকের দিনে ভারতীয় বাজারে ইলেকট্রিক স্কুটারের চাহিদা অনেক বেড়ে গেছে। ভারতীয় বাজারে টিভিএস ইলেকট্রিক-এর মতো কোম্পানির থেকে বেশিরভাগ সাধারণ ভারতীয় ইলেকট্রিক স্কুটার কিনে থাকে। এই ইলেকট্রিক স্কুটারটি ভারতের মানুষদের এতটাই পছন্দ হয়েছে যে, সাধারণ ভারতীয় নাগরিকও এই ইলেকট্রিক স্কুটারটি কিনতে চায়। সম্প্রতি, সূত্র অনুসারে, TVS কোম্পানি তার বৈদ্যুতিক স্কুটারের দাম ২০,০০০ টাকা কমিয়েছে। তাই আজকের নিবন্ধে, আমরা আপনাকে এই বিষয়ে বিস্তারিতভাবে সম্পূর্ণ তথ্য বলব। আপনি যদি টিভিএস কোম্পানির একটি ইলেকট্রিক স্কুটার কিনতে আগ্রহী হন, তাহলে এই নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন।

Advertisement

TVS iQube ইলেকট্রিক স্কুটারের দাম আপডেট

Advertisement

টিভিএস কোম্পানির এই আশ্চর্যজনক ইলেকট্রিক স্কুটারটি একটি মাত্র চার্জে ১০০ কিলোমিটার পর্যন্ত চলতে পারে এবং এর সর্বোচ্চ গতি ৭৮ কিলোমিটার প্রতি ঘন্টা হতে পারে। আপনাকে জানিয়ে রাখি, টিভিএস কোম্পানি এখন পর্যন্ত শুধুমাত্র উচ্চ গতির ইলেকট্রিক স্কুটার তৈরি করেছে। এই বৈদ্যুতিক স্কুটারটিতে, আপনি একটি ভারী BLDC বৈদ্যুতিক মোটর পাবেন যা এই বৈদ্যুতিক স্কুটারটিকে প্রতি ঘন্টায় ৭৮ কিলোমিটারের সর্বোচ্চ গতি প্রদান করতে সক্ষম।

Advertisement

এই ইলেকট্রিক স্কুটারটি ১০০% চার্জ হতে মাত্র ৩ থেকে ৪ ঘন্টা সময় লাগে। সম্প্রতি কোম্পানি এই দুরন্ত ইলেকট্রিক স্কুটারটির দাম ২০,০০০ কমিয়েছে। যদিও ভারতীয় বাজারে এই ইলেকট্রিক স্কুটারটির প্রারম্ভিক এক্স-শোরুম মূল্য প্রায় ১,৪৫,০০০ টাকা, কিন্তু এখন আপনি এই ইলেকট্রিক স্কুটারটি মাত্র ১,২৫,০০০ টাকায় কিনতে পারবেন। এই ইলেকট্রিক স্কুটারটি কিনতে, আপনি TVS কোম্পানির আপনার নিকটস্থ ইলেকট্রিক শোরুমে যেতে পারেন। অথবা আপনি অনলাইনে বুক করতে TVS কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটেও যেতে পারেন।

Recent Posts