জ্বলন্ত কড়াইয়ের ভিতরে ঢুকে স্নান করতে লাগলো এক খুদে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম। কারণ দৈনন্দিন জীবনে এরকম অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় যেগুলো যুবক থেকে বৃদ্ধ সবাই এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের প্রতিভা দেখাচ্ছেন। তাই আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া এখন সবথেকে বেশি গুরুত্বপূর্ণ।তবে এই ভাইরাল ভিডিও গুলো শুধুমাত্র প্রতিভা প্রদর্শনী হয় তা না এতে থাকে অনেক নানান রকম মজাদার কাণ্ড আবার কিছু থেকে থাকে অবাক করা আশ্চর্য কাণ্ড। আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে। আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি।

Advertisement

এখন শীতের মরশুমে মানুষ মেতে ওঠে পিকনিক এবং বন্ধুদের সাথে ঘুরে বেড়িয়ে। তবে শীতকাতুরে ব্যাক্তি অসুস্থ হতে পারে এই মরশুমে। আবার অনেকেই শোনা যায় দীর্ঘদিন স্নান না করে থাকে শীত কালে। একটি সাম্প্রতিক ভাইরাল ভিডিওতে, একটি ছোট ছেলের এক অদ্ভূত কান্ড দেখা যায়। শীতের হাত থেকে বাঁচতে বাচ্চাটি জ্বলন্ত আগুনের ওপর কড়াই রেখে তার ভিতরে বসে মাথায় জল ঢেলে স্নান করছে।

Advertisement

ভিডিওটি ঝুঁকিপূর্ণ হলেও হাস্যকর। কারণ সেভাবে, কেন শিশুটি জ্বলন্ত কড়াই এর ভিতরে বসে আছে আগুনে পুরেও যেতে পারতো।কিন্তু ভালো ভাবে দেখলে বোঝা যাচ্ছে যে এটি একটি সম্পাদিত ভিডিও, কারণ এটি করা কখনই সম্ভব নয়, ভিডিওটি কেবল দর্শকদের বিনোদন দেওয়ার জন্যই এডিট করে তৈরি করা হয়েছিল।ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে মুহুর্তেই ভাইরাল হয় এবং মন্তব্য বাক্সে নেটিজেণরা বিভিন্ন ধরণের মজার মন্তব্য পোস্ট করা হয়েছে।

Advertisement