ভাইরাল & ভিডিও

Viral: ‘টাপা-টিনি’র গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় নেটনাগরিকদের একাংশ

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে অনামিকা দত্ত পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মাঝে। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement

Advertisement

সম্প্রতি অনামিকা দত্ত নামের যুবতী নিজের ইউটিউব চ্যানেল ‘দ্যা ডান্সিং কুইন’ থেকে শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত ‘বেলাশুরু’র অন্যতম জনপ্রিয় গান ‘টাপা টিনি’র তালে নৃত্য পরিবেশন করেছেন। দুই সপ্তাহ আগে নিজের চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন তিনি। বর্তমানে যা দেখে ফেলেছেন ২২ হাজারেরও বেশি মানুষ। খোলা আকাশের নীচেই নিজের নাচের এই ভিডিওটি বানিয়েছেন তিনি। হালকা বেগুনী রঙের সিল্কের শাড়িতে দেখা মিলেছে তার। মানানসই অলংকারে চুলে লাল ও হলুদ ফুল লাগিয়েছিলেন অনামিকা। বলাই বাহুল্য, এই গানের সাথে নৃত্য পরিবেশনের জন্য তিনি একেবারে মানানসই সাজে সেজে উঠেছিলেন। দক্ষতার সাথে পরিবেশন করেছেন নৃত্যও। তার নাচের প্রশংসা করতে দেখা গিয়েছে একাধিক নেটজনতাকে ভিডিওর কমেন্টবক্সে চোখ পাতলেই সেইসমস্ত মন্তব্যের দেখা মিলবে।

Recent Posts