শোকের ছায়া নেমেছে সলমন খানের পরিবারে, কান্নায় ভেঙে পড়েছেন বোন অর্পিতা, জেনে নিন কারণ

সালমান খানের বোন অর্পিতা খান চোখের জলে দিন কাটাচ্ছেন

Advertisement

Advertisement

বলিউড অভিনেতা সালমান খানের সুপ্রিমেসি সর্বজনবিদিত। এককালে বেশিরভাগ হিন্দি ছবির প্রধান চরিত্রের ভূমিকায় অভিনয় করতেন তিনি। গোটা ক্যারিয়ারে সালমান খান অসংখ্য অভিনেত্রীর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন। বলিউড ভাইজানের জনপ্রিয়তার কোনো সীমা নেই। এমনকি ভাইজান দেশের বাইরে বিদেশেও চর্চায় থাকেন। ভাইজানের অভিনয় দক্ষতা যেমন একদিকে চর্চায় থাকে, ঠিক তেমনই মাঝে মাঝেই তাঁর ব্যক্তিগত জীবন আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে।

Advertisement

আসলে এখনকার দিনে আট থেকে আশি সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। এই সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে নেটিজেনরা নির্দ্বিধায় নিজেদের মতামত প্রকাশ করতে পারেন। তাই তো যে কোন বিষয় নিয়ে সবচেয়ে বেশি আলোচনা হয় সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি বলিউড ভাইজান সালমান খান একটি দুঃখজনক কারণের জন্য সকলের চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন। ঠিক কি ব্যাপারটা? জানতে আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

জানা গিয়েছে, সালমান খান তার বোনের জন্য বর্তমানে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এসেছেন। বিশেষ কারণের জন্য সালমান খানের পরিবার এবং তার বোন শোকাহত হয়েছেন। সালমান খানের বোনের পরিবারে অশ্রুধারা বয়ে যাচ্ছে। বিশেষ করে সালমান খানের বোন কান্নায় ভেঙে পড়ায় বেশ চিন্তিত হয়ে উঠেছেন বলিউড ভাইজান। কিন্তু কেন?

Advertisement

আসলে সালমান খানের বোন অর্পিতা খানের স্বামী আয়ুশ শর্মার দাদা মারা গেছেন। এতে পরিবারের সবাই শোকার্ত ও কান্নাকাটি করছে। যে কারণে সালমান খানের পরিবার এখন কাঁদছে এবং তার বোনও কাঁদছে। এই খবর সামনে আসতেই তা নিয়ে চর্চা শুরু হয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে।