Viral: ‘শেরশাহ’এর গানে ঠোঁট মেলালেন আফ্রিকান দুই ভাই বোন, ভিডিও ছেয়ে গেছে গোটা নেট দুনিয়ায়

Advertisement

Advertisement

সুরের কোন সীমাবদ্ধতা নেই। যদি কোন গানের সুর সত্যি আকর্ষণীয় হয়, তাহলে তা সারা বিশ্বের মানুষকে মাতিয়ে রাখবে। বলিউডের গান শুধুমাত্র ভারতেই নয় দেশের বাইরের মানুষের কাছেও জনপ্রিয়। সম্প্রতি তার আরও একটি প্রমাণ পাওয়া গেল। আফ্রিকার ছোট্ট দেশ তানজানিয়ার দুই ভাই-বোন বলিউড খ্যাত ‘শেরশাহ’ ছবির রাতা-লাম্বিয়া গানে একেবারে নিখুঁতভাবে ঠোঁট মিলিয়েছেন, যা দেখে প্রশংসার ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

Advertisement

চলতি বছরের আগস্ট মাসে অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে ‘শেরশাহ’ ছবিটি। ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনের উপর নির্ভর করেই এই ছবি তৈরি হয়েছে। এই ছবিটি অ্যামাজন প্রাইম ইন্ডিয়ার মোস্ট ওয়াচড সিনেমার খেতাব পেয়েছে। ‘শেরশাহ’ ছবির দুটি অত্যন্ত জনপ্রিয়, ‘রানঝা’ ও ‘রাতা লাম্বিয়া’ গান দুটি জায়গা পেয়েছে বিলবোর্ড গ্লোবাল এক্সেল ইউএস চার্টে।

Advertisement

সম্প্রতি তানজানিয়ার কনটেন্ট ক্রিয়েটর কিলি পল তার বোনের সাথে ‘শেরশাহ’ ছবির ‘রাতা লাম্বিয়া’ গানের সাথে হুবহু ঠোঁট মিলিয়ে রিল ভিডিও আকারে নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন, যা এই মুহূর্তে সমস্ত নেটিজেনদের কাছে ভাইরাল।

Advertisement

তাদের এই ভিডিও দেখে প্রতিক্রিয়া জানিয়েছেন স্বয়ং সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। এমনকি নিজেদের স্টোরিতেও শেয়ার করেছেন তাদের এই রিল ভিডিওটি। বলিউডের এই অভিনেতা-অভিনেত্রীদের প্রতিক্রিয়ার পেয়ে কিলি পল এবং তার বোন রীতিমতো উচ্ছ্বসিত। এমনকি এই গানের সঙ্গীত পরিচালক তানিস্ক বাগচীও তাদের এই ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন। পরবর্তীকালে তাদের সাথে একসাথে কোন একটি কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি যাতে তারা উচ্ছ্বসিত।

তবে এটাই প্রথম নয়, এটি ছাড়াও আরও বেশ কয়েকটি বলিউডের গানে হুবহু ঠোঁট মিলিয়েছেন এই দুই ভাই-বোন। সেই রিল ভিডিওগুলোও সমানতালে ভাইরাল হয়েছেন নেটদুনিয়ায়। নেটিজেনরাও তাদের এই ভিডিও দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাদের। কেউ বলেছেন “তারা অসাধারণ”, আবার কেউ বলেছেন, “তার ক্যামেরার সামনে খুবই সাবলীল”, তিনি এও বলেন, তিনি এই ভিডিওটি ভীষণভাবে পছন্দ করেছেন। এছাড়াও অসংখ্য মন্তব্য জমা হয়েছে কমেন্ট বক্সে। এত প্রশংসা পেয়ে তারা নেটিজেনদের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন।

Recent Posts