বিনোদন

তানিয়া চ্যাটার্জির সাহসী দৃশ্য দেখে চক্ষু চড়কগাছ হবে, সাহসিকতায় ভরা ভিডিওটি দেখুন

আজকালকার দিনে ব্যাপক জনপ্রিয়তা পায় অ্যাডাল্ট ওয়েব সিরিজ

Advertisement

Advertisement

আজকালকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়াচ্ছে ইন্টারনেট দুনিয়া। টিভিতে সিনেমা সিরিয়ালের জনপ্রিয়তা আগের তুলনায় অনেকটাই কমেছে। কর্মব্যস্ত জীবনের ফাঁকে তাই সকলেই বিনোদনের জন্য বেছে নিয়েছে ইন্টারনেট দুনিয়ার ওয়েব সিরিজগুলিকে। শুনে অবাক লাগলেও এটাই সত্যি যে আজকাল তো সিনেমার থেকেও বেশি জনপ্রিয়তা পেয়ে থাকে বেশ কিছু ওয়েব সিরিজ। ডিজিটাল দুনিয়ায় মানুষের বিনোদনের অন্যতম ভরসা হয়ে উঠেছে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। বিশেষ করে বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজগুলি যুব সমাজের নাম্বার ১ চয়েস হয়ে উঠেছে।

Advertisement

এই ধরনের অ্যাডাল্ট ওয়েব সিরিজ রিলিজ করছে বিভিন্ন ধরনের অনলাইন ওয়েবসাইটে। এই অনলাইন ওয়েবসাইটের তালিকায় বিশেষ জায়গা দখল করে রয়েছে উল্লু অ্যাপ। তবে এই অ্যাপ ছাড়াও বেশ কয়েকটি নতুন অ্যাপে রিলিজ করছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। সম্প্রতি Voovi অ্যাপে একটি নতুন ওয়েব সিরিজ লঞ্চ করেছে যা নিয়ে সর্বত্র আলোচনা চলছে।

Advertisement

Voovi অ্যাপে রিলিজ করা এই নতুন ওয়েব সিরিজের নাম, ‘দিল দো’। এই ওয়েব সিরিজের প্রতিমুহূর্তে রয়েছে হট সিন। ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সদস্যদের সামনে দেখবেন না। বেড সীন এবং তার পাশাপাশি তারকা অভিনেত্রীদের বোল্ড এক্সপ্রেশন দেখে রাতের ঘুম উড়ে যাবে আপনার। এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তানিয়া চ্যাটার্জি। আপনি যদি অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন তাহলে একটুও দেরি না করে এই ওয়েব সিরিজটি অবশ্যই একান্তে ঘরের দরজা বন্ধ করে দেখে নিন।

Advertisement

Recent Posts